Advertisement
২৬ এপ্রিল ২০২৪
PSG

Lionel Messi: ৩০ মিনিটেই শেষ ৩০ নম্বর, হুহু করে বিকোচ্ছে মেসির নতুন জার্সি

বার্সেলোনা ছাড়লেও মেসির জনপ্রিয়তা যে একটুও কমেনি, তার প্রমাণ পাওয়া গিয়েছিল আর্জেন্টাইন তারকা প্যারিসে পা রাখার আগেই।

নতুন জার্সিতে মেসি

নতুন জার্সিতে মেসি টুইটার

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১২ অগস্ট ২০২১ ১৩:২৩
Share: Save:

প্যারিস সঁ জঁ-র ৩০ নম্বর জার্সি এখন গোটা ফুটবল বিশ্বে চর্চার বিষয়। সেই জার্সি মুহূর্তের মধ্যে শেষ। সংখ্যাতেও মিল। পিএসজি-র ৩০ নম্বর জার্সি বিক্রি হতে সময় লাগল মাত্র ৩০ মিনিট। হবে নাই বা কেন? সেই জার্সি যে পরতে চলেছেন লিয়োনেল মেসি। মঙ্গলবার পিএসজি-র ওয়েব সাইটে মেসির জার্সি বিক্রির কথা ঘোষণা করা হয়।

প্যারিসে ইতিমধ্যেই মেসি কতটা জনপ্রিয়, তার প্রমাণ পাওয়া গিয়েছিল আর্জেন্টাইন তারকা প্যারিসে পা রাখার আগেই। এত কম সময়ে এত জার্সি বিক্রি হয়ে যাওয়ায় তা আরও একবার প্রমাণ হল।

মেসির জার্সি বেশ চড়া দামেই বিক্রি করেছে পিএসজি। ভারতীয় মুদ্রায় ১৩ হাজার ৭৭৫ টাকা দাম ছিল এই জার্সির। তবে এখনও আন্তর্জাতিক বাজারে আসেনি মেসির জার্সি। করোনা ভাইরাসের কারণে এই সতর্কতা নিয়েছে প্যারিসের ক্লাব।

বার্সেলোনা এখনও মেসির ১০ নম্বর জার্সি ক্লাবের শো রুমে বিক্রি করছে। মেসি বার্সেলোনা ছেড়ে দিলেও অনেকেই সেই জার্সি কিনছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Lionel Messi PSG COVID 19 Barcelona FC
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE