Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Lionel Messi

Lionel Messi: বার্সেলোনা থেকে মুছে গেলেন মেসি, প্যারিসে ফুটে উঠলেন নেমারের পাশে

মেসিহীন বার্সেলোনা। এমনটা যে হতে চলেছে তা পরিষ্কার হয়ে গিয়েছিল কিছু দিন আগেই।

লিয়োনেল মেসি।

লিয়োনেল মেসি। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১০ অগস্ট ২০২১ ১৯:৫৬
Share: Save:

অতীত থেকে মুছে বর্তমানে লিয়োনেল মেসি। প্রাক্তন ক্লাব বার্সেলোনার স্টেডিয়াম ক্যাম্প ন্যু থেকে মুছে ফেলা হল তাঁর ছবি। অন্য দিকে প্যারিস সঁ জঁ-র টুইটারের পাতায় ফুটে উঠলেন তিনি। নেমারের ইনস্টাগ্রামের পাতায় দেখা গেল দু’জনকে এক সঙ্গে।

মেসিহীন বার্সেলোনা। এমনটা যে হতে চলেছে তা পরিষ্কার হয়ে গিয়েছিল কিছু দিন আগেই। সাংবাদিক বৈঠকে সেই কথা জানাতে গিয়ে কেঁদে ফেলেন মেসি। সেই বৈঠকেই জানিয়ে দিয়েছিলেন প্যারিসের দলে দেখা যেতে পারে তাঁকে। মঙ্গলবার প্যারিসের চুক্তিতে মেসি রাজি জানানোর পরেই ক্যাম্প ন্যু থেকে সরে গেল তাঁর ছবি।

মঙ্গলবার পিএসজি একটি ভিডিয়ো পোস্ট করে। ১৩ সেকেন্ডের সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে প্যারিসের আইফেল টাওয়ারের সামনে ব্যালন ডি’অর। নেমার এবং এমবাপের জার্সির মাঝে আর্জেন্টিনার পতাকা। আর্জেন্টিনার জার্সি পরা মেসি বুকে হাত রাখছেন। গোটা ভিডিয়োতে যদিও মেসির মুখ দেখা যাচ্ছে না।

ইনস্টাগ্রামে দেখা গেল মেসি-নেমারের জুটি। নেমারের ইনস্টাগ্রাম স্টোরিতে লেখা, ‘ফের একসঙ্গে’। সেই সঙ্গে বার্সার হয়ে মেসি, নেমারের খেলার ভিডিয়ো।

নেমারের ইনস্টাগ্রাম থেকে।

নেমারের ইনস্টাগ্রাম থেকে।

ইতিমধ্যেই প্যারিস পৌঁছে গিয়েছেন মেসি। পিএসজি-র সমর্থকরা বিমানবন্দরে অভিনন্দন জানালেন তাঁকে। মেসির সাদা জামায় লেখা প্যারিস।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE