Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Brazil

মেসি-সুয়ারেস ফোনে কথা, কোপা আমেরিকা বয়কট না-ও করতে পারে আর্জেন্তিনা, উরুগুয়ে

ব্রাজিলে হতে চলা কোপা আমেরিকা নিয়ে ইতিমধ্যেই তৈরি হয়েছে অনিশ্চয়তা।

মেসি এবং সুয়ারেস।

মেসি এবং সুয়ারেস। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৫ জুন ২০২১ ১৩:৫৯
Share: Save:

ব্রাজিলে হতে চলা কোপা আমেরিকা নিয়ে ইতিমধ্যেই তৈরি হয়েছে অনিশ্চয়তা। স্থানীয় সংবাদমাধ্যমের খবর, নিজেদের দেশে হতে চলা কোপা আমেরিকা থেকে নাম তুলে নিতে পারে ব্রাজিল। তবে এই সিদ্ধান্ত সমর্থন করবে না আর্জেন্তিনা এবং উরুগুয়ে।

জানা গিয়েছে, বার্সেলোনায় তাঁর প্রাক্তন সতীর্থ লুইস সুয়ারেসের সঙ্গে ফোনে কথা হয়েছে লিয়োনেল মেসির। কোপা নিয়ে যে পরিস্থিতি তৈরি হয়েছে, তা নিয়েই দীর্ঘক্ষণ কথা হয় দু’জনের। সেখানেই সুয়ারেস জানিয়েছেন, ব্রাজিলে কোপা আমেরিকা হওয়ার বিরোধিতা করবে না উরুগুয়ে। দলের ড্রেসিংরুমে মারাত্মক প্রভাব রয়েছে সুয়ারেসের। তাই তাঁর কথা কেউ অমান্য করবেন বলে মনে হয় না। মেসি অবশ্য নিজের সিদ্ধান্ত নিয়ে কিছু জানাননি। বরং আগামী দিনের পরিস্থিতির উপরেই নজর রাখতে চান তিনি।

ব্রাজিলের তরফে নাকি বাকি দলগুলির সঙ্গে যোগাযোগ করা হয়েছে। তারাও যাতে নাম তুলে নেয়, সেই অনুরোধ করা হচ্ছে চিলে, উরুগুয়ে, ভেনেজুয়েলার মতো দেশকে। ব্রাজিলের ফুটবলারদের একাংশের ধারণা, প্রতিযোগিতা হওয়ার পর দেশের পরিস্থিতি আরও খারাপ হলে তখন কাঠগড়ায় তোলা হবে তাঁদেরই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE