Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Lionel Messi

Lionel Messi: পিএসজি-তে মেসির আয় মিনিটে ১২ হাজার টাকারও বেশি, জেনে নিন লিয়োর পারিশ্রমিক

এই অর্থ নেমারের আয়ের থেকে বেশি। এক বছরে নেমারের আয় ৩১ মিলিয়ন ইউরো (২৭০ কোটি ১৮ লক্ষ টাকা)।

পিএসজিতে লিয়োনেল মেসি।

পিএসজিতে লিয়োনেল মেসি। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৩ অগস্ট ২০২১ ১৫:০২
Share: Save:

বার্সেলোনা ছেড়ে পিএসজিতে লিয়োনেল মেসি। জানা গিয়েছে বিশ্বের অন্যতম সেরা ফুটবলারের সঙ্গে ফরাসি ক্লাবের দুই বছরের জন্য চুক্তি হয়েছে ৭০ মিলিয়ন ইউরোর। ভারতীয় মূল্যে যা প্রায় ৬১০ কোটি ৩২ লক্ষ টাকা। সপ্তাহে কত টাকা পাচ্ছেন বার্সেলোনার প্রাক্তনি?

প্রতি মাসে মেসির আয় তিন মিলিয়ন ইউরো (প্রায় ২৬ কোটি ১৬ লক্ষ টাকা)। প্রতি সপ্তাহে তাঁর আয় প্রায় ৬ কোটি ৩৭ লক্ষ টাকা। প্রতিদিনের আয় প্রায় ৯০ লক্ষ ৬৮ হাজার টাকা। পিএসজিতে এসে প্রতি মিনিটে তাঁর আয় প্রায় ১২ হাজার ৬১৪ টাকা।

১৭ বছর বার্সেলোনায় থাকার পর দল বদল মেসির। তবে শুধু এই টাকাই নয়, পিএসজিতে সই করার জন্য আরও ২৫ মিলিয়ন ইউরো অর্থাৎ ২১৭ কোটি ৯৩ লক্ষ টাকা পাবেন মেসি।

এই অর্থ নেমারের আয়ের থেকে বেশি। এক বছরে নেমারের আয় ৩১ মিলিয়ন ইউরো (২৭০ কোটি ১৮ লক্ষ টাকা)। মেসিকে সই করানোর পর এমবাপের সঙ্গেও চুক্তি আরও বাড়িয়ে নিতে চাইছে পিএসজি। তবে রিয়াল মাদ্রিদও চেষ্টায় রয়েছে এমবাপেকে দলে নেওয়ার। ফুটবল দুনিয়ায় আরও দলবদলের আশা করতেই পারেন সমর্থকরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Lionel Messi PSG
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE