Advertisement
১৮ এপ্রিল ২০২৪
football

মেসির বার্সা চুক্তি ফাঁস হওয়া অপরাধ: সুয়ারেস

গত সপ্তাহেই স্পেনের এক সংবাদপত্রে ফাঁস হয়ে যায় মেসির সঙ্গে বার্সেলোনার চুক্তির বয়ান।

জুটি: মেসিকে ছেড়ে কেন যেতে হল, জানেন না লুইস। ফাইল চিত্র

জুটি: মেসিকে ছেড়ে কেন যেতে হল, জানেন না লুইস। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৭ ফেব্রুয়ারি ২০২১ ০৬:০৪
Share: Save:

বার্সেলোনার তারকা লিয়োনেল মেসির চুক্তি ফাঁস হয়ে যাওয়া নিয়ে মুখ খুললেন প্রাক্তন সতীর্থ লুইস সুয়ারেস। জনালেন, এ ভাবে কোনও ফুটবলারের চুক্তি ফাঁস হয়ে যাওয়া অপরাধ। তবে এ ব্যাপারে মেসির সঙ্গে তাঁর কোনও কথা হয়নি।

গত সপ্তাহেই স্পেনের এক সংবাদপত্রে ফাঁস হয়ে যায় মেসির সঙ্গে বার্সেলোনার চুক্তির বয়ান। যা নিয়ে সুয়ারেস বলেন, ‍‘‍‘মেসির চুক্তির আর্থিক পরিমাণ ফাঁস হয়ে যাওয়ায় বিস্মিত। আমার কাছে এই ঘটনার কোনও ব্যাখ্যা নেই। জানি না, মানুষ কী ভাবে এত বাজে হতে পারেন যে, কারও কোনও ব্যক্তিগত বিষয় এ ভাবে প্রকাশ্যে তুলে ধরে। কোনও ফুটবলারই ক্লাবের ঊর্ধ্বে নয়। কিন্তু লিয়ো ওর ফুটবলার জীবনে বার্সেলোনাকে এত কিছু দিয়েছে, যা অন্য কোনও ফুটবলার এই সময়ে অন্য কোনও ক্লাবকে তা দিয়ে উঠতে পারেনি।’’

সুয়ারেস আরও বলেন, ‍‘‍‘লিয়োর সঙ্গে এ ব্যাপারে কোনও কথা হয়নি। চার-পাঁচজন মানুষ বিষয়টি জানেন। লিয়োর সঙ্গে এই ব্যাপারে কোনও কথাও বলতে চাই না। কারণটা বিষয়টা অত্যন্ত স্পর্শকাতর। অতীতে আমার যখন খারাপ সময় গিয়েছে, সেই সময় ওই পরিস্থিতির মধ্যে ও-ও ঢুকতে চায়নি।’’

দুরন্ত বায়ার্ন: প্রবল তুষারপাতে সবুজ মাঠ পুরো সাদা হয়ে গিয়েছিল। কিন্তু শীতল আবহাওয়ার মধ্যেও জয় পাওয়া আটকাল না বায়ার্ন মিউনিখের। শুক্রবার বুন্দেশলিগায় কিংসলে কোমানের গোলে তারা ১-০ হারাল হার্থা বার্লিনকে। ম্যাচের ২১ মিনিটে জয়সূচক গোলটি করেন উইঙ্গার কিংসলে কোমান। এই জয়ের ফলে ২০ ম্যাচে ৪৮ পয়েন্ট নিয়ে টেবলের শীর্ষে রইল হ্যান্সি ফ্লিকের দল।

শীর্ষে ইন্টার: ফিয়োরেন্টিনাকে ২-০ হারিয়ে সেরি আ-র শীর্ষে চলে গেল ইন্টার মিলান। শুক্রবার রাতে ইন্টারের হয়ে গোল করলেন নিকোলো বারেলা এবং ইভান পেরিসিচ। ২১ ম্যাচে ৪৭ পয়েন্ট নিয়ে শীর্ষে ইন্টার। এক ম্যাচ কম খেলে এক পয়েন্ট পিছনে রয়েছে দ্বিতীয় স্থানে থাকা এসি মিলান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

football Lionel Messi luis suarez FC Barcelona
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE