Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Mayanti Langer

স্ত্রীর ব্যাগ বইছে! স্টুয়ার্ট বিনিকে নিয়ে খোঁচার জবাব দিলেন মায়ান্তি

সোমবার সোশ্যাল মিডিয়ায় শোয়ের আগে নিজের ছবি পোস্ট করেছিলেন মায়ান্তি। সেখানেই একজন খোঁচা দেন স্টুয়ার্ট বিনিকে নিয়ে। তারই জবাব দেন মায়ান্তি।

স্টুয়ার্ট বিনি ও মায়ান্তি ল্যাঙ্গার। ছবি ইনস্টাগ্রাম থেকে নেওয়া।

স্টুয়ার্ট বিনি ও মায়ান্তি ল্যাঙ্গার। ছবি ইনস্টাগ্রাম থেকে নেওয়া।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৪ ফেব্রুয়ারি ২০২০ ১৬:০১
Share: Save:

টিভির দুনিয়ায় স্পোর্টস প্রেজেন্টার মায়ান্তি ল্যাঙ্গার পরিচিত মুখ। ভারতীয় ক্রিকেট নিয়ে অনুষ্ঠানে নিয়মিত দেখা যায় তাঁকে। স্বামী স্টুয়ার্ট বিনিকে নিয়ে খোঁচায় তাঁর জবাব সাড়া ফেলেছে নেটদুনিয়ায়।

সোমবার সোশ্যাল মিডিয়ায় শোয়ের আগে নিজের ছবি পোস্ট করেছিলেন তিনি। সেখানেই একজন খোঁচা দেন স্টুয়ার্ট বিনিকে নিয়ে। জিজ্ঞাসা করেন, “এখন স্টুয়ার্ট বিনি কোথায়?” আর একজন লেখেন, “ব্যাগ বইছে স্ত্রীর।” মায়ান্তি অবশ্য চুপ করে থাকেননি। তিনি সঙ্গে সঙ্গে পাল্টা লেখেন, “নিজের ব্যাগপত্র আমিই বইতে পারি। আপনাকে ধন্যবাদ। আর নিজের জীবন নিয়ে ব্যস্ত ও, ক্রিকেট খেলছে। দারুণ সময় কাটাচ্ছে। আর যে ব্যক্তিকে চেনে না, তেমন কারওর উদ্দেশে মন্তব্যও করছে না।” মায়ান্তির এই বক্তব্যই হয়ে উঠেছে চর্চার বিষয়।

আরও পড়ুন: ওপেনিংয়ে পৃথ্বী-ময়াঙ্ক, ওয়ানডে সিরিজেও পজিটিভ ক্রিকেট খেলার প্রতিশ্রুতি কোহালির

আরও পড়ুন: হ্যামিল্টনের মাঠে জোড়া অভিষেক? দেখে নিন প্রথম ওয়ান ডে-তে ভারতের সম্ভাব্য একাদশ​

একসময় ভারতীয় ক্রিকেটে প্রতিশ্রুতিবান অলরাউন্ডার হিসেবে পরিচিত ছিলেন স্টুয়ার্ট বিনি। কিন্তু রজার বিনির পুত্র ধারাবাহিক থাকতে পারেননি। ফলে, জাতীয় দলে নিজের জায়গা পাকা করতে পারেননি একেবারেই। এখন তিনি নাগাল্যান্ডের হয়ে রঞ্জি খেলছেন। ভারতের হয়ে ছয় টেস্ট, ১৪ ওয়ানডে ও তিন টি-টোয়েন্টি খেলেছেন তিনি। টেস্ট, ওয়ানডে ও টি-টোয়েন্টি মিলিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে করেছেন ৪৫৯ রান, নিয়েছেন ২৪ উইকেট। ২০১৪ সালে একদিনের ক্রিকেটে বাংলাদেশের বিরুদ্ধে ৪.৪ ওভারে মাত্র চার রানে ছয় উইকেট নিয়েছিলেন তিনি। এটাই ওয়ানডে ফরম্যাটে কোনও ভারতীয় বোলারের সেরা বোলিং।

আরও পড়ুন: রঞ্জি ট্রফিতে রেকর্ড, ১২ হাজার রান করলেন এই ব্যাটসম্যান​

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE