Advertisement
০১ মে ২০২৪
Aryna Sabalenka

গ্র্যান্ড স্ল্যাম জয়ী খেলোয়াড়ের প্রেমিকের আচমকা মৃত্যু কী ভাবে? সম্ভাবনা খুঁজে বার করল পুলিশ

মঙ্গলবারই প্রকাশ্যে এসেছিল দু’বারের গ্র্যান্ড স্ল্যাম জয়ী এরিনা সাবালেঙ্কার প্রেমিক কনস্টানটিন কোল্টসভের মৃত্যুর খবর। এ বার জানা গিয়েছে, সম্ভবত আত্মহত্যা করেছেন কোল্টসভ। পুলিশই এমন সম্ভাবনার কথা জানিয়েছে।

cricket

প্রেমিকের সঙ্গে সাবালেঙ্কা (ডান দিকে)। — ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২০ মার্চ ২০২৪ ১৩:৪৯
Share: Save:

এক দিন আগেই প্রকাশ্যে এসেছিল দু’বারের গ্র্যান্ড স্ল্যাম জয়ী এরিনা সাবালেঙ্কার প্রেমিক কনস্টানটিন কোল্টসভের মৃত্যুর খবর। এ বার জানা গিয়েছে, সম্ভবত আত্মহত্যা করেছেন কোল্টসভ। নিশ্চিত না হলেও স্থানীয় পুলিশ এ রকমই সম্ভাবনার কথা তুলে ধরেছে। ঘটনার তদন্ত করছে মায়ামি-ডেড পুলিশ।

পুলিশের মুখপাত্র আর্জেমিস কোলোম জানিয়েছেন, যেখানে কোল্টসভের মৃত্যু হয়েছে, সেই সেন্ট রেজিস বল হারবার রিসর্টে একটি দল পাঠানো হয়েছে। সেখানে কেউ বারান্দা থেকে ঝাঁপ মেরেছেন বলে খবর এসেছিল তাঁদের কাছে। এখনও পর্যন্ত কারও বিরুদ্ধে সন্দেহের আঙুল তোলা হয়নি। তদন্ত চলছে পুরোদমে।

প্রেমিকের মৃত্যুর পরেও সাবালেঙ্কা এখনও প্রকাশ্যে শোক দেখাননি। সোমবার বিকেলে তিনি অনুশীলনে করেছেন। সেই ভিডিয়োও ছড়িয়ে পড়েছে। মঙ্গলবারও কঠোর অনুশীলন করেন। মায়ামি ওপেন খেলতে নামবেন সাবালেঙ্কা। বছরের ফাঁকা সময়েই সেই শহরেই তিনি অনুশীলন করেন। একটি বাড়িও রয়েছে সাবালেঙ্কার। মায়ামির রিসর্টেই মৃত্যু হয়েছে তাঁর প্রেমিকের। তবু প্রতিযোগিতা থেকে নাম তুলে নেওয়ার কোনও ইঙ্গিত দেননি সাবালেঙ্কা। তবে টেনিসবিশ্ব তাঁর পাশে। সাবালেঙ্কার পাশে দাঁড়িয়ে টুইট করেছেন ক্যারোলিন ওজ়নিয়াকি-সহ অনেক তারকাই।

এই নিয়ে দ্বিতীয় বার কম বয়সে প্রিয়জনকে হারালেন সাবালেঙ্কা। ২০১৯ সালে বাবা সের্গেইকে হারিয়েছিলেন তিনি। প্রেমিক কোল্টসভের মতো সাবালেঙ্কার বাবাও আইস হকি খেলোয়াড় ছিলেন। মেনিনজাইটিসে আক্রান্ত হয়ে ৪৩ বছরে মৃত্যু হয় তাঁর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Aryna Sabalenka lover Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE