Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৪ ডিসেম্বর ২০২১ ই-পেপার

চেন্নাই সুপার কিংসের ব্যাটিং কোচ হাসি

সংবাদ সংস্থা
চেন্নাই ০৭ জানুয়ারি ২০১৮ ১৫:৪২
মাইকেল হাসি। —ফাইল চিত্র।

মাইকেল হাসি। —ফাইল চিত্র।

চেন্নাই সুপার কিংসের ব্যাটিং কোচ হলেন অস্ট্রেলিয়ার মাইকেল হাসি। দু’বছরের নির্বাসন কাটিয়ে আইপিএল-এ ফেরা হাসিকে কোচ করার কথা শনিবারই ঘোষণা করে দিন ফ্র্যাঞ্চাইজি। একটা সময় চেন্নাই ব্যাটিংয়ের মূল অস্ত্র ঠিলেন তিনি। ২০০৮ থেকে ২০১৫র মধ্যে চেন্নাই দু’বার চ্যাম্পিয়ন হয়েছে, চারবার রানার্স ও আর আটবারই প্লে-অফে খেলার যোগ্যতা অর্জন করে নিয়েছিল।

চেন্নাই সুপার কিংসের ব্যাটিং কোচের দায়িত্ব পেয়ে উচ্ছ্বসিত হাসি বলেন, ‘‘চেন্নাইয়ে ফিরতে পেরে আমি দারুণ খুশি। আশা করি প্লেয়ারদের সঙ্গে কাজ করে তাদের থেকে সেরাটা বের করে আনতে পারব।’’ ব্যাট হাতে এই দলের হয়ে অনেক সাফল্য রয়েছে হাসির। চেন্নাইয়ের হয়ে তাঁর দখলেই রয়েছে তৃতীয় সর্বোচ্চ রান। তাঁর রান ১৭৬৮। তাঁর আগে রয়েছেন সুরেশ রায়না (৩৬৯৯) ও মহেন্দ্র সিংহ ধোনি (২৯৮৭)।

হাসি বলেন, ‘‘এই দলের সঙ্গে আমার অনেক স্মৃতি রয়েছে। অনেক ভাল বন্ধু রয়েছে চেন্নাইয়ে। আমি এ বার কিছু ফিরিয়ে দিতে চাই।’’ এখন হাসির বয়স ৪২। ২০১৩তে ওরেঞ্জ ক্যাপও পেয়েছিলেন তিনি সর্বোচ্চ রানের জন্য। সিএসকে-র আইপিএল-এর মূল স্ত্রোতে ফিরে আসা নিয়েও উচ্ছ্বসিত তিনি। ফ্র্যাঞ্চাইজির তরফে ডিরেক্টর জর্জ জন বলেন, ‘‘আমাদের কোচিং স্টাফে হাসিকে ফিরে পেয়ে আমরা খুশি। আমার বিশ্বাস ফ্র্যাঞ্চাইজির অ্যাসেট হয়ে উঠতে পারবে হাসি।’’ ফিরে এসেই এমএস ধোনি, সুরেশ রায়না, রবীন্দ্র জাডেজাদের দলে ফিরিয়েছে ফ্র্যাঞ্চাইজি। এ বার ফেরাল মাইকেল হাসিকে।

Advertisement


Tags:

আরও পড়ুন

Advertisement