Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Mike Tyson

Mike Tyson: সইয়ের অনুরোধে মাথা গরম টাইসনের, বিমানে পর পর ঘুসিতে মাথা ফাটালেন যাত্রীর

টাইসনকে কাছে পেয়ে ওই সহযাত্রী উচ্ছ্বাস প্রকাশ করতে থাকেন। টাইসন তাঁদের সঙ্গে একটি নিজস্বী তোলেন। তার পরেও টাইসনকে বিরক্ত করছিলেন তিনি।

মাইক টাইসন।

মাইক টাইসন। ফাইল ছবি।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২১ এপ্রিল ২০২২ ২৩:১৯
Share: Save:

আবার বিতর্কে জড়ালেন মাইক টাইসন। বিমানে এক সহযাত্রীকে একের পর এক ঘুসি মেরে রক্তাক্ত করলেন প্রাক্তন বক্সার। বুধবার রাত সাড়ে দশটায় সানফ্রান্সিসকো থেকে ফ্লোরিডা গামী বিমানে উঠেছিলেন টাইসন। সানফ্রান্সিসকো বিমানবন্দরে বিমান ছাড়ার আগেই এই ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, বিমানে টাইসনের ঠিক পিছনের আসনেই বসেছিলেন এক অনুরাগী। তিনি বার বার টাইসনের সঙ্গে কথা বলার চেষ্টা করেন। প্রাক্তন বক্সার প্রথমে কয়েক বার ওই সহযাত্রীকে কথা বলতে বারন করেন। কিন্তু তিনি টাইসনের অনুরোধে কর্ণপাত না করে কথা বলার চেষ্টা করতেই থাকেন। টাইসনকে কাছে পেয়ে ওই সহযাত্রী এবং তাঁর বন্ধু অতিরিক্ত উচ্ছ্বাস প্রকাশ করতে থাকেন সমানে। তাঁদের অনুরোধ রেখে টাইসন তাঁদের সঙ্গে একটি নিজস্বীও তোলেন। কিন্তু তার পরেও টাইসনকে নানা ভাবে বিরক্ত করছিলেন ওই ব্যক্তি।

কয়েক মিনিট এমন চলার পর মেজাজ ঠিক রাখতে পারেননি টাইসন। আসন ছেড়ে উঠে ওই ব্যক্তির মুখ লক্ষ করে পর পর সজোরে ঘুসি চালাতে শুরু করে দেন। টাইসনের রুদ্র মূর্তি দেখে বিমানের অন্য যাত্রীদের মধ্যে আতঙ্কও সৃষ্টি হয়। টাইসনের ঘুসির ঝড়ে সম্পূর্ণ বিধ্বস্ত হয়ে পড়েন ওই অনুরাগী। বেশ কয়েক জন যাত্রী টাইসনকে শান্ত করার চেষ্টা করেন। ঘুসি থামানোর অনুরোধ করেন। দেখা যায় ওই অনুরাগীর কপাল ফেটে রক্ত পড়ছে। ক্ষুব্ধ টাইসন তার পরেই বিমান থেকে নেমে যান।

বিমানের এক যাত্রী জানিয়েছেন, টাইসনের কাছে সই চাইছিলেন ওই অনুরাগী। কিন্তু হঠাৎই প্রাক্তন বক্সার মেজাজ হারান। আহত যাত্রীকে বিমানেই প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। পরে তিনি পুলিশের কাছে টাইসনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mike Tyson Passenger San Francisco
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE