Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৭ জানুয়ারি ২০২২ ই-পেপার

Sachin Tendulkar and Mirabai Chanu: সচিনের সঙ্গে দেখা মীরাবাইয়ের, মাস্টার ব্লাস্টারের কথায় মুগ্ধ রুপোজয়ী

টোকিয়ো অলিম্পিক্সে রুপোজয়ী ক্রীড়াবিদ মীরাবাই চানুর সঙ্গে দেখা করলেন সচিন তেন্ডুলকর। মুম্বইয়ে সচিনের বাড়িতেই আমন্ত্রিত হয়ে এসেছিলেন মণিপুরে

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ১১ অগস্ট ২০২১ ২০:০৮
সচিনের বাড়িতে মীরাবাই।

সচিনের বাড়িতে মীরাবাই।
ছবি টুইটার

টোকিয়ো অলিম্পিক্সে রুপোজয়ী ক্রীড়াবিদ মীরাবাই চানুর সঙ্গে দেখা করলেন সচিন তেন্ডুলকর। মুম্বইয়ে সচিনের বাড়িতেই আমন্ত্রিত হয়ে এসেছিলেন মণিপুরের এই ভারোত্তোলক। সেখানেই তাঁদের কথা হয় দীর্ঘক্ষণ। পরে দু’জনেই টুইট করে সাক্ষাতের কথা জানিয়েছেন।

অলিম্পিক্সের প্রথম দিনেই ভারতকে আনন্দ দিয়েছিলেন মীরাবাই। কর্ণম মালেশ্বরীর পর দ্বিতীয় ভারতীয় হিসেবে অলিম্পিক্স ভারোত্তোলনের পদক জেতেন। তাঁর সৌজন্যে প্রথম বার অলিম্পিক্সের প্রথম দিনেই পদক পায় ভারত।

বুধবার চানু টুইট করেন, ‘বুধবার সকালে সচিন তেন্ডুলকর স্যরের সঙ্গে দেখা হয়ে খুব ভাল লাগল। ওঁর বুদ্ধিদীপ্ত কথা এবং অনুপ্রেরণা সব সময় আমার সঙ্গে থাকবে। প্রচণ্ড অনুপ্রাণিত হয়েছি’।

Advertisement


ঘণ্টা দুয়েক পরে মীরাবাইয়ের টুইটের উত্তর দেন সচিন। তিনি লেখেন, ‘তোমার সঙ্গে বুধবার সকালে আলাপ করে খুবই ভাল লেগেছে। মণিপুর থেকে টোকিয়ো পর্যন্ত তোমার অনুপ্রেরণামূলক যাত্রা নিয়ে কথা বলে খুব ভাল লাগল। আগামী দিনে আরও অনেক জায়গায় যেতে হবে তোমাকে, কঠোর পরিশ্রম করতে থাকো’।

আরও পড়ুন

Advertisement