Advertisement
১৮ জুন ২০২৪

লন্ডনের রাস্তায় আক্রান্ত ওজ়িলেরা

ওজ়িলদের উপরে আক্রমণের খবর ফলাও করে প্রকাশিত হয়েছে ইংল্যান্ডের একাধিক সংবাদমাধ্যমে। কোলাশিনাচকে দেখা যায় সামনাসামনি ওই দুই যুবকের আক্রমণ প্রতিহত করার চেষ্টা করছেন।

আতঙ্ক: ছুরি উঁচিয়ে ওজ়িলদের গাড়িতে হামলার চেষ্টা দুষ্কৃতীদের। টুইটার

আতঙ্ক: ছুরি উঁচিয়ে ওজ়িলদের গাড়িতে হামলার চেষ্টা দুষ্কৃতীদের। টুইটার

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৭ জুলাই ২০১৯ ০৫:২৭
Share: Save:

মেসুত ওজ়িল এবং আর্সেনালে তাঁর সতীর্থ বসনিয়ার ডিফেন্ডার সেয়াদ কোলাশিনাচ বড় বিপদ থেকে বাঁচলেন। বৃহস্পতিবার উত্তর লন্ডনে তাঁদের গাড়ি অপহরণের চেষ্টা করে ছুরিকাধারী অজ্ঞাতপরিচয় দুই যুবক। তারা হেলমেট পরে মোটরবাইক চালিয়ে এসেছিল। ওজ়িল নিজেই কোলাশিনাচকে নিয়ে তাঁর কালো মার্সিডিজ চালাচ্ছিলেন। ওই দুই যুবক ঘুষি মেরে গাড়ি থামায়। গাড়ি থেকে নেমে কোনও রকমে পালিয়ে বাঁচেন আর্সেনালের নামী দুই ফুটবলার।

ওজ়িলদের উপরে আক্রমণের খবর ফলাও করে প্রকাশিত হয়েছে ইংল্যান্ডের একাধিক সংবাদমাধ্যমে। কোলাশিনাচকে দেখা যায় সামনাসামনি ওই দুই যুবকের আক্রমণ প্রতিহত করার চেষ্টা করছেন। একটি ফোটোগ্রাফে তুরস্কীয় রেস্তরাঁর বাইরে ওজ়িলকে দেখা যায় পুলিশের সঙ্গে কথা বলতে। এক ওয়েবসাইটে দেওয়া সাক্ষাৎকারে জনৈক প্রত্যক্ষদর্শী আজ়ুকা আলিনতাহ বলেছেন, ‘‘ওজ়িলকে দেখে বোঝা যাচ্ছিল যে, উনি সাংঘাতিক ভয় পেয়েছেন। অবশ্য ছুরি নিয়ে কেউ তাড়া করলে যে কেউ ভয় পেয়ে যাবে।’’ সঙ্গে আরও যোগ করেন, ‘‘উনি যেন নিজের জীবন বাঁচাতে মরিয়া হয়ে গিয়েছিলেন। মনে হয়, আমার অনুমানে ভুল নেই।’’

আর্সেনাল ক্লাবের পক্ষ থেকে জানানো হয়েছে, আক্রান্ত দুই ফুটবলারই অক্ষত আছেন। কারও কোনও আঘাত লাগেনি। সঙ্গে পুরো ঘটনাটিকে ব্যক্তিগত ব্যাপার বলে মন্তব্য করা হয়েছে। পুলিশ জানিয়েছে, স্থানীয় সময় বিকেল পাঁচটায় তাঁরা ঘটনার কথা জানতে পারেন। তাদের এক প্রতিনিধির কথা, ‘‘আমাদের বলা হয়েছে, সন্দেহভাজনেরা মোটরবাইকে চড়ে এসেছিল। যে ব্যক্তি গাড়ি চালাচ্ছিলেন তাঁর উপর চড়াও হয়ে ডাকাতির চেষ্টা হয়। তবে সেই চালক এবং সহযাত্রী নিজেদের রক্ষা করতে সফল হন। ঘটনার পরে তাঁরা গোল্ডার্স গ্রিন নামক রেস্তরাঁর ভিতরে চলে যান। সেখানেই তাঁদের সঙ্গে আমাদের অফিসারেরা কথা বলেন। কাউকে এখনও গ্রেফতার বা আটক করা না হলেও ঘটনার তদন্ত চলছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE