Advertisement
২৯ মে ২০২৪
pakistan

PCB Controversy: কোন সতীর্থের বিরুদ্ধে পাক ক্রিকেট বোর্ডকে ব্ল্যাকমেল করার অভিযোগ করলেন কানেরিয়া?

গত কয়েক দিন ধরে পাকিস্তান ক্রিকেট বোর্ডের বিরুদ্ধে একের পর এক অভিযোগ করে যাচ্ছিলেন মহম্মদ আমির।

আমিরের বিরুদ্ধে মারাত্মক অভিযোগ তুললেন পিসিবি দ্বারা নির্বাসিত আর এক ক্রিকেটার দানিশ কানেরিয়া।

আমিরের বিরুদ্ধে মারাত্মক অভিযোগ তুললেন পিসিবি দ্বারা নির্বাসিত আর এক ক্রিকেটার দানিশ কানেরিয়া। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৭ মে ২০২১ ২০:৪৯
Share: Save:

গত কয়েক দিন ধরে পাকিস্তান ক্রিকেট বোর্ডের বিরুদ্ধে একের পর এক অভিযোগ করে যাচ্ছিলেন মহম্মদ আমির। আর এ বার সেই আমিরের বিরুদ্ধে মারাত্মক অভিযোগ তুললেন পিসিবি দ্বারা নির্বাসিত আর এক ক্রিকেটার দানিশ কানেরিয়া। প্রাক্তন লেগ স্পিনারের দাবি আমির নাকি পাক বোর্ডকে ব্ল্যাকমেল করে ফের একবার জাতীয় দলে ঢুকতে চাইছেন।

নিজের ইউ টিউব চ্যানেলে দানিশ কানেরিয়া বলেন, “মহম্মদ আমিরের সঙ্গে আমার কোনও ঝামেলা নেই। সবার নিজের বক্তব্য থাকে। তবে আমার মনে হয় আমির পাক বোর্ডকে ব্ল্যাকমেল করে জাতীয় দলে ফিরতে চায়। তাই হয়তো ইংল্যান্ডে গিয়ে সেই দেশের নাগরিকত্ব নিয়ে আইপিএল খেলতে চায়। ওর কথা শুনে তেমনই ইঙ্গিত মিলছে।”

লর্ডস টেস্টে স্পট ফিক্সিংয়ের জন্য সলমান বাট, মহম্মদ আসিফের সঙ্গে নির্বাসিত হন আমির। তবে বয়স কম থাকার জন্য তাঁর নির্বাসন কমিয়ে দেড় বছর করে দেওয়া হয়। তবুও আমির নিজের নামের প্রতি সুবিচার করতে পারেননি। তাই কানেরিয়া বলেন, “চ্যাম্পিয়ন্স ট্রফি ফাইনালের পর থেকে আমিরের খেলার মান কমেছে। তবুও দলের একাধিক সিনিয়র পাশে থেকেছে। এখন সেই ছেলেটা বোর্ডকে চোখ রাঙাচ্ছে। তাই আমার মতে আমিরের এই ব্যবহার পিসিবিকে ব্ল্যাকমেল করা ছাড়া আর কিছুই নয়।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE