Advertisement
২০ জুলাই ২০২৪
Mohunbagan Day

টাইম স্কোয়ারের বিলবোর্ড ঢাকল সবুজ-মেরুনে

নিউইয়র্কের টাইম স্কোয়ারের বিলবোর্ডে মোহনবাগান দিবস উপলক্ষে ভেসে উঠল সবুজ-মেরুনের ১৯১১ সালের আইএফএ শিল্ড জয়ের গৌরব গাথা।

বিলবোর্ডে মোহনবাগান। নিউইয়র্কের টাইমস স্কোয়ারে।

বিলবোর্ডে মোহনবাগান। নিউইয়র্কের টাইমস স্কোয়ারে।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৯ জুলাই ২০২০ ০৯:৪০
Share: Save:

আমেরিকায় দেখা গেল মোহনবাগানের সবুজ-মেরুন লোগো। টাইম স্কোয়ারের বিলবোর্ডে উঠল মোহনবাগানের নাম। নিউইয়র্কের টাইম স্কোয়ারের বিলবোর্ডে মোহনবাগান দিবস উপলক্ষে ভেসে উঠল সবুজ-মেরুনের ১৯১১ সালের আইএফএ শিল্ড জয়ের গৌরব গাথা।

ইস্ট ইয়র্ক দলকে হারিয়ে মোহনবাগানের জয় স্বাধীনতার লড়াইয়ের সঙ্গে একাত্ম হয়ে উঠেছিল। পরাধীন দেশবাসীর মনে হয়েছিল প্রবল পরাক্রমী ব্রিটিশদেরও হারানো যায়। আর তা খালি পায়েই সম্ভব। সেই শিল্ড জয়কে মনে রেখেই ২৯ জুলাই হয়ে ওঠে মোহনবাগান দিবস। যা সবুজ-মেরুন সমর্থকদের আদরের, ভালবাসার, আবেগের দিন।

কিন্তু এ বার কোনও উৎসবের উপায় নেই। কোভিড-১৯ এসে হানা দিয়েছে সর্বত্র। ফলে ক্লাবের মাঠে কোনও অনুষ্ঠান হচ্ছে না। তার মধ্যেও আমেরিকায় মোহনবাগান দিবস নিয়ে এই ঘটনায় রোমাঞ্চিত সমর্থকরা। বিদেশে মোহনবাগান দিবস নিয়ে এই আবেগ স্পর্শ করেছে মোহনবাগানপ্রেমীদের।

আরও পড়ুন: অনু প্রেমেই বিরাট বদল​

আরও পড়ুন: শেষের দিকে..মেনে নিচ্ছেন ফেডেরার, শুরু অবসর-চর্চা

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mohunbagan Day America COVID-19 Mohunbagan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE