Advertisement
১৭ এপ্রিল ২০২৪
IPL

হৃদযন্ত্রে অস্ত্রোপচারের পর সোমবার হাসপাতাল থেকে ছাড়া পেলেন মুরলীধরন

অস্ত্রোপচারের পর তাঁর অবস্থা স্থিতিশীল। শোনা যাচ্ছে সুস্থ হয়ে সানরাইজার্স হায়দরাবাদ দলের স্পিন প্রশিক্ষক হিসেবে যোগ দেবেন তিনি।

অস্ত্রোপচারের পর ভাল আছেন মুরলী।

অস্ত্রোপচারের পর ভাল আছেন মুরলী। ফাইল চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৯ এপ্রিল ২০২১ ২২:০৭
Share: Save:

রবিবার হৃদযন্ত্রে অস্ত্রোপচার হয়েছিল। হৃদযন্ত্রের ব্লক সরাতে আঞ্জিয়োপ্লাস্টি করতে হয়। তবে একটি স্টেন্ট বসলেও সোমবার হাসপাতাল থেকে ছাড়া পেলেন মুথাইয়া মুরলীধরন। রবিবার অস্বস্তি অনুভব করায় তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল। তবে অস্ত্রোপচারের পর তাঁর অবস্থা স্থিতিশীল। শোনা যাচ্ছে সুস্থ হয়ে সানরাইজার্স হায়দরাবাদ দলের স্পিন প্রশিক্ষক হিসেবে যোগ দেবেন তিনি।

শনিবারই ৪৯ বছরে পা দিয়েছিলেন প্রাক্তন এই অফস্পিনার। আইপিএলের জন্য ভারতে আসার আগেই তাঁর হৃদযন্ত্রের সমস্যা দেখা দিয়েছিল। সেটা তিনি দলকে জানিয়েছিলেন। তবে সেই সময় ডাক্তারদের ধারণা ছিল তাঁর স্টেন্ট বসানোর প্রয়োজন নেই। যদিও রবিবার চেন্নাইয়ের হাসপাতালে ভর্তি হওয়ার পর সিদ্ধান্ত বদল করা হয়। আঞ্জিয়োপ্লাস্টির হয় তাঁর। তবে এখন ভাল আছেন।

কপিল দেবের পর সৌরভ গঙ্গোপাধ্যায়। তারপর মুথাইয়া মুরলীধরন। হৃদযন্ত্রে অস্ত্রোপচার হল শ্রীলঙ্কার এই প্রাক্তন ক্রিকেটারের। ২০১৫ সালে সানরাইজার্স হায়দরাবাদ দলে যোগ দেন তিনি। শ্রীলঙ্কার হয়ে ১৩৩টি টেস্ট ম্যাচে ৮০০ উইকেট স্বীকার করে সর্বোচ্চ উইকেটের মালিক মুরলী। একদিনের ক্রিকেটে ৫৩৪ উইকেট র‍য়েছে তাঁর।

গতবছর অক্টোবরে একই রকম ভাবে স্টেন্ট বসাতে হয় কপিলকে। এরপর জানুয়ারি মাসে স্টেন্ট বসে সৌরভের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE