Advertisement
০৮ মে ২০২৪
Neeraj Chopra

Neeraj Chopra: জ্বর নিয়ে হাসপাতালে নীরজ চোপড়া, সংবর্ধনা মঞ্চে অসুস্থ অলিম্পিক্স সোনাজয়ী অ্যাথলিট

টোকিয়ো থেকে ফেরার পরেই জ্বরে আক্রান্ত হয়েছিলেন নীরজ চোপড়া। কোভিড পরীক্ষা করা হয়। তার ফল নেগেটিভ আসে। মঙ্গলবার আবার জ্বর আসে তাঁর।

নীরজ চোপড়া।

নীরজ চোপড়া। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৭ অগস্ট ২০২১ ১৯:০৮
Share: Save:

আবার জ্বর। হাসপাতালে ভর্তি করাতে হল নীরজ চোপড়াকে। টোকিয়ো অলিম্পিক্সে সোনাজয়ী এই অ্যাথলিট পানিপথে একটি সংবর্ধনা অনুষ্ঠানের মাঝেই অসুস্থ হয়ে পড়েন।

মঙ্গলবার পানিপথে নীরজের সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। সেই অনুষ্ঠান চলাকালীন অসুস্থ হয়ে পড়েন তিনি। কিছুক্ষণের মধ্যেই মঞ্চ থেকে নেমে যান। তাঁর বন্ধু ও পরিবারের তরফ থেকে বলা হয়েছে, মঙ্গলবার সকালে দিল্লি থেকে পানিপথ আসতে নীরজের ছয় ঘণ্টা লেগে যায়। তীব্র গরমে অসুস্থ বোধ করতে থাকেন তিনি। টোকিয়ো থেকে ফেরার পর নানা অনুষ্ঠানে যেতে হচ্ছে নীরজকে। মনে করা হচ্ছে, সেই ধকল আর নিতে পারছেন না। এর জন্যই অসুস্থ হয়ে পড়ছেন বারবার।

কয়েক দিন আগেও তাঁর জ্বর এসেছিল। করোনা পরীক্ষা করা হয়। সেই রিপোর্ট নেগেটিভ আসে। লালকেল্লায় স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে তাঁর যোগদানও অনিশ্চিত হয়ে পড়েছিল। কিন্তু শেষ পর্যন্ত তিনি ওই অনুষ্ঠানে যান।

টোকিয়ো অলিম্পিক্সে প্রথম ভারতীয় হিসেবে অ্যাথলেটিক্সে সোনা জেতেন নীরজ। জ্যাভলিনে ৮৭.৫৮ মিটার ছুড়ে ভারতকে সোনার পদক এনে দিয়েছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Neeraj Chopra Tokyo Olympics 2020
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE