×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

১৪ মে ২০২১ ই-পেপার

বার্সেলোনার নতুন প্রসিডেন্ট জানিয়ে দিলেন মেসিকে নিয়ে তিনি কী ভাবছেন

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ০৮ মার্চ ২০২১ ১৮:০৬
মেসিকে সামনে নতুন মরসুম শুরু করার ইঙ্গিত দিলেন খুয়ান লাপোর্তা।

মেসিকে সামনে নতুন মরসুম শুরু করার ইঙ্গিত দিলেন খুয়ান লাপোর্তা।
ফাইল চিত্র

ফের একবার বার্সেলোনার প্রধান হিসেবে চেয়ারে বসেই লিয়োনেল মেসি সম্পর্কে বিরাট মন্তব্য করে বসলেন খুয়ান লাপোর্তা। এই নিয়ে তৃতীয় বার ক্লাব প্রধান হলেন স্প্যানিশ রাজনীতিবিদ খুয়ান লাপোর্তা। আর নতুন দায়িত্ব পেয়েই জানিয়ে দিলেন ‘এলএমটেন’ তাঁর প্রিয় বার্সাকে ছেড়ে অন্য ক্লাবে যাবেন না। প্রসঙ্গত চলতি ফুটবল মরসুম পর্যন্ত বার্সেলোনার সঙ্গে মেসির চুক্তি রয়েছে।

নিজে গোল না করলেও রবিবার ওসাসুনার বিরুদ্ধে ২-০ গোলে জিতেছিল মেসির বার্সেলোনা। জর্দি আলবা ও মরিবার দুটো গোলের ক্ষেত্রেই অবদান রাখেন মেসি। তাঁর পাস থেকেই এসেছিল দুটো গোল। এরপর আবার পুত্র থিয়াগোকে সঙ্গে নিয়ে ক্লাবের নতুন সভাপতি নির্বাচনে ভোটও দিলেন আর্জেন্টিনার অধিনায়ক। সেই ছবি নেটমাধ্যমে ভাইরাল।

আর তাই মেসির ভোট দেওয়াকেই বার্সায় থেকে যাওয়ার ইঙ্গিত বলে মনে করেন খুয়ান লাপোর্তা। তিনি বলেছেন, “মেসিকে ভোট দিতে দেখে খুব ভাল লাগল। ওঁর ভোট দেওয়া বার্সায় থেকে যাওয়ার ইঙ্গিত দিচ্ছে। প্রায় ২০ বছর আগে বার্সেলোনা জুনিয়র দলে মেসির অভিষেক ঘটেছিল। তারপর থেকে মেসি ও বার্সা সমার্থক হয়ে গিয়েছে। তাই আমার ধারণা মেসি ওঁর প্রিয় ক্লাবে থেকে যাবে।” এরপরেই তিনি যোগ যোগ করেন, “পৃথিবীর সেরা ফুটবলার বার্সেলোনার জন্য ভোট দিচ্ছে। এতে বোঝা যায় যে মেসি এই ক্লাবেই থাকছে।”

Advertisement

চলতি মরসুম পর্যন্ত মেসির সঙ্গে বার্সেলোনার চুক্তি রয়েছে। এল এম টেন কি আদৌ তাঁর চুক্তি বাড়াবেন? সেই বিষয়ে মেসি এখনও মুখ খোলেননি। যদিও ক্লাবের নতুন প্রধান কিন্তু মেসির থেকে যাওয়ার ইঙ্গিত দিয়ে রাখলেন।

Advertisement