Advertisement
২৬ জুন ২০২৪
SC East Bengal

East Bengal: ইস্টবেঙ্গল-শ্রী সিমেন্ট চুক্তি সই নিয়ে দু’টি নতুন জট

সূত্র মারফত জানা গিয়েছে দুটি বিষয় নিয়ে প্রথমে সম্মপ্তি জানালেও এখন প্রাথিমক চুক্তিতে থাকা বিষয় মানতে নারাজ ক্লাব। সেই জন্য গোটা প্রক্রিয়া নিয়ে বিরক্ত শ্রী সিমেন্ট।

ইস্টবেঙ্গল ও শ্রী সিমেন্টের মধ্যে চুক্তি নিয়ে এ বার নতুন জট সামনে এল।

ইস্টবেঙ্গল ও শ্রী সিমেন্টের মধ্যে চুক্তি নিয়ে এ বার নতুন জট সামনে এল। ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৪ অগস্ট ২০২১ ২২:২৬
Share: Save:

ইস্টবেঙ্গল ও শ্রী সিমেন্টের মধ্যে চুক্তি নিয়ে এ বার নতুন জট সামনে এল। শনিবার ক্লাবে চুক্তিপত্র পাঠায়নি শ্রী সিমেন্ট। ফলে জট এখনও কাটল না। সূত্র মারফত জানা গিয়েছে দুটি বিষয় নিয়ে প্রথমে সম্মপ্তি জানালেও এখন প্রাথিমক চুক্তিতে থাকা বিষয় মানতে নারাজ ক্লাব। সেই জন্য গোটা প্রক্রিয়া নিয়ে বিরক্ত শ্রী সিমেন্ট।

মূলত দুটি বিষয় নিয়ে নতুন করে জট তৈরি হয়েছে। এক) শ্রী সিমেন্ট ক্লাবের সদস্যদের প্রত্যেকের নথি চেয়েছিল, যাতে ক্লাবে যারা আসবেন তাদের সম্পর্কে শ্রী সিমেন্টের ধারণা থাকে। সেই নথি হাতে থাকলে সদস্যদের সুযোগ সুবিধা দেওয়া সহজ হবে। শ্রী সিমেন্টের দাবি, প্রথমিক চুক্তিতে এই ব্যাপারে ক্লাব সম্মতি জানালেও এখন সেই নথি তারা দিতে রাজি হচ্ছে না। ফলে শ্রী সিমেন্টও নিজের অবস্থানে অনড়। দুই) ২৪ শতাংশ শেয়ারের বিনিময়ে এই চুক্তি করার জন্য ক্লাবকে যাবতীয় সম্পত্তি শ্রী সিমেন্টকে দিতে হবে। সংস্থার দাবি, এই বিষয়টি প্রাথমিক চুক্তিতে সই করার সময় ক্লাব মেনে নিলেও এখন তারা মানছে না।

ইস্টবেঙ্গলের সহ-সচিব শান্তিরঞ্জন দাশগুপ্ত বলেন, “শুক্রবার ক্লাবের তরফ থেকে শ্রী সিমেন্টকে একটি চিঠি দেওয়া হয়। কিছু কিছু জায়গা নিয়ে আমাদের এখনও প্রশ্ন আছে। বেশ কিছু জায়গা নিয়ে ওদের এখনও আপত্তি আছে। আশা করি খুব দ্রুত সব মিটে যাবে।” শ্রী সিমেন্টের সিইও শিবাজী সমাদ্দার জানালেন, “বেশ কিছু বিষয় নিয়ে আমাদের আইনজীবীরা কাজ করছেন। আশা করছি কয়েক দিনের মধ্যে চিঠি পাঠানো হবে।”

চুক্তি নিয়ে নতুন করে জট পাকলেও অনেকের ধারণা সোমবার ‘খেলা দিবস’-এর দিনই চুক্তি সইয়ের বিষয়টি পরিষ্কার হয়ে যাবে। কারণ কয়েক দিন আগে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এক অনুষ্ঠানে ‘খেলা দিবস’-এর মধ্যে ইস্টবেঙ্গলের যাবতীয় বিষয় মিটিয়ে নেওয়ার বার্তা দিয়েছিলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

SC East Bengal ISL
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE