Advertisement
২৬ এপ্রিল ২০২৪
pakistan

New Zealand: পাকিস্তান ছেড়ে দুবাই গেলেন কিউইরা, ভয়ের কারণ ছিল, দাবি নিউজিল্যান্ড ক্রিকেট সংস্থার

এই সিরিজ পরে হবে বা আদৌ হবে কি না সেই বিষয়ে এখনও কোনও কিছুই জানানো হয়নি দুই বোর্ডের পক্ষ থেকে।

—ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৯ সেপ্টেম্বর ২০২১ ১৫:২৫
Share: Save:

দুবাই পৌঁছে গেলেন নিউজিল্যান্ডের ক্রিকেটাররা। সেখানে নিভৃতবাসে থাকবেন তাঁরা। রবিবার ইসলামাবাদ থেকে চার্টার্ড বিমানে দুবাই যান ক্রিকেটাররা। পাকিস্তানের বিরুদ্ধে সিরিজ না খেলার যথেষ্ট কারণ ছিল বলেই মনে করছে নিউজিল্যান্ডের ক্রিকেটারদের সংগঠন (এনজেডসিপিএ)।

এনজেডসিপিএ-এর কার্যনির্বাহী প্রধান হেথ মিলস বলেন, “যে কোনও সফরে যাওয়ার আগে আমরা সুরক্ষা ব্যবস্থা খুঁটিয়ে দেখি। এই বিষয়টার দিকে সব সময় আমাদের বিশেষ ভাবে নজর থাকে। সেই ব্যবস্থা খুঁটিয়ে দেখার পর আমরা দলের প্রত্যেকের সঙ্গে আলাদা আলাদা ভাবে কথা বলি। কোনও সন্দেহ নেই যে প্রত্যেকের কাছে মনে হয়েছে এই সফরের মাঝে নিরাপত্তা ব্যবস্থা বিঘ্নিত হওয়ার সম্ভাবনা ছিল। এরকম শোনার পর ক্রিকেটারদের ফিরিয়ে আনা ছাড়া কোনও উপায় থাকে না”

ইতিমধ্যেই দুবাই পৌঁছে গিয়েছে ৩৪ জনের নিউজিল্যান্ড দল। সেখানে ২৪ ঘণ্টার জন্য নিভৃতবাসে থাকবে তারা। দলের ২৪ জন আগামী সপ্তাহের মধ্যেই নিউজিল্যান্ডে ফিরে যাবেন। নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ডের কার্যনির্বাহী প্রধান ডেভিড হোয়াইট বলেন, “আমরা জানি পাকিস্তান ক্রিকেট বোর্ডের জন্য এটা খুবই কঠিন একটা সময়। তার মাঝেও সুস্থ ভাবে নিউজিল্যান্ড দলকে দেশ ছাড়তে সাহায্য করেছে তারা। এর জন্য আমরা খুবই কৃতজ্ঞ। ধন্যবাদ জানাতে চাই পাকিস্তান বোর্ডের কার্যনির্বাহী প্রধান ওয়াসিম খান এবং তাঁর দলকে।”

এই সিরিজ পরে হবে বা আদৌ হবে কি না সেই বিষয়ে এখনও কোনও কিছুই জানানো হয়নি দুই বোর্ডের পক্ষ থেকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

pakistan New Zealand
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE