Advertisement
২৬ এপ্রিল ২০২৪
New Zealand

World Test Championship Final: কোহলীদের বিরুদ্ধে নামার আগে ইংল্যান্ড সিরিজকে কী চোখে দেখছেন উইলিয়ামসনরা

টেস্ট চ্যাম্পিয়নশিপে ভারতের মুখোমুখি হওয়ার আগে নিজেকে তৈরিই মনে করছেন কিউই পেসার।

অনেকের মতে কেন উইলিয়ামসনদের কাছে এই সিরিজ আদতে গা গরম করার জন্য।

অনেকের মতে কেন উইলিয়ামসনদের কাছে এই সিরিজ আদতে গা গরম করার জন্য। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৮ মে ২০২১ ১০:০৮
Share: Save:

ভারতের বিরুদ্ধে টেস্টের বিশ্ব চ্যাম্পিয়নশিপ খেলবে নিউজিল্যান্ড। ১৮ জুন সেই ম্যাচ শুরুর আগে ইংল্যান্ডের বিরুদ্ধে ২ ম্যাচের টেস্ট সিরিজ খেলবে তারা। অনেকের মতে কেন উইলিয়ামসনদের কাছে এই সিরিজ আদতে গা গরম করার জন্য। তবে তা মানতে নারাজ কিউই পেসার নিল ওয়াগনর।

২ জুন থেকে শুরু নিউজিল্যান্ড বনাম ইংল্যান্ড সিরিজ। ওয়াগনর বলেন, “বিশ্ব চ্যাম্পিয়নশিপের ফাইনালের আগে এই টেস্ট সিরিজকে ওয়ার্ম আপ হিসেবে দেখার প্রশ্নই নেই। এই সিরিজ আমরা জিততে চাই। এই সময় নিউজিল্যান্ড যে ভাবে গর্বের সঙ্গে টেস্ট খেলছে, সেটাই খেলতে চাই।” সোমবার নিউজিল্যান্ডের প্রায় সব ক্রিকেটারই ইংল্যান্ড পৌঁছে গিয়েছেন।

ইংল্যান্ডে ডিউক বলে টেস্ট খেলা হয়। সেই বলেই প্রস্তুতি নিয়েছেন টেস্টে আইসিসি-র ক্রমতালিকায় বোলারদের মধ্যে তৃতীয় স্থানে থাকা ওয়াগনর। তিনি বলেন, “কোকাবুরা বলের থেকে অনেকটাই আলাদা ডিউক। ইংল্যান্ড যাওয়ার আগে যে ধরনের প্রস্তুতির সুযোগ পেয়েছি তা অভাবনীয়। আগে ইংল্যান্ডে গিয়ে হয়তো ডিউক বলে একটা অনুশীলন ম্যাচ খেলেই নেমে পড়তে হতো টেস্ট খেলতে।” টেস্ট চ্যাম্পিয়নশিপে ভারতের মুখোমুখি হওয়ার আগে নিজেকে তৈরিই মনে করছেন কিউই পেসার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE