Advertisement
১১ মে ২০২৪
Neeraj Chopra

Neeraj Chopra: অলিম্পিক্সে সোনা জয়ের পর প্রথম বার মহানগরে আসছেন নীরজ, সঙ্গে থাকছে পরিবারও

ইতিমধ্যেই একাধিক সাক্ষাৎকার দিয়ে ফেলেছেন নীরজ। কী ভাবে আলাদা হবে এই অনুষ্ঠান?

কলকাতায় আসছেন নীরজ।

কলকাতায় আসছেন নীরজ। —ফাইল চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১০ সেপ্টেম্বর ২০২১ ১৭:৪৯
Share: Save:

কলকাতায় আসছেন নীরজ চোপড়া। টোকিয়ো অলিম্পিক্সে সোনাজয়ী জ্যাভলিন থ্রোয়ার পা রাখবেন মহানগরে। ১৫ সেপ্টেম্বর একটি অনুষ্ঠানে যোগ দিতে কলকাতায় আসছেন তিনি।

শতদ্রু দত্ত আয়োজিত ‘তাহাদের কথা’ নামক একটি শো-তে যোগ দেওয়ার জন্য কলকাতায় আসছেন নীরজ। সেই অনুষ্ঠানের উপস্থাপক প্রিয়ম ঘোষ। ইউটিউবে তাঁর একটি চ্যানেলও রয়েছে। ১১ বছর ধরে ব্যাডমিন্টন খেলা প্রিয়ম বরাবরই ক্রীড়াপ্রেমী। অলিম্পিক্সে সোনাজয়ীর সাক্ষাৎকার নেওয়ার সুযোগ পেয়ে তিনি আপ্লুত। আনন্দবাজার অনলাইনকে তিনি বলেন, “জীবনে এমন সুযোগ আর কত বার পাওয়া যায়। অলিম্পিক্সে সোনাজয়ীর সাক্ষাৎকার নেব।”

ইতিমধ্যেই একাধিক সাক্ষাৎকার দিয়ে ফেলেছেন নীরজ। আলাদা কী হবে এই অনুষ্ঠানে? প্রিয়ম বলেন, “এমন তথ্য বার করে আনতে চাই যা কেউ আগে শোনেনি। পদক জয়ের পিছনে একজন খেলোয়াড়ের অনেক কষ্ট থাকে, সেটাই মানুষের সামনে তুলে আনতে। অনুষ্ঠানে নীরজের সঙ্গে থাকবেন তাঁর কাকু এবং মেন্টর ভীম সিংহ। তাঁর থেকেও নীরজ সম্পর্কে তথ্য বার করে আনতে চাইব।”

নীরজ চোপড়া। টোকিয়ো অলিম্পিক্সে সোনাজয়ী নীরজ চোপড়া। ভারতের সোনার ছেলে পা রাখবেন কলকাতায়। তার সাক্ষী থাকবেন প্রিয়ম। তিনি বলেন, “আমি খেলা ভালবাসি। সেটা বুঝতে পেরেই আয়োজকরা আমাকে এই সুযোগটা দিয়েছে।” তাঁর গলার উত্তেজনা বুঝিয়ে দিচ্ছিল নীরজের কথা শোনার জন্য কতটা উদগ্রীব হয়ে রয়েছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Neeraj Chopra Tokyo Olympics 2020
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE