Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৫ ডিসেম্বর ২০২১ ই-পেপার

Pakistan Super League: পাকিস্তান লিগে মাথায় চোট পেয়ে স্ট্রেচারে মাঠ ছাড়লেন আন্দ্রে রাসেল

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ১২ জুন ২০২১ ১৭:৪৪
মাথায় চোট পেয়ে স্ট্রেচারে মাঠ ছাড়লেন আন্দ্রে রাসেল।

মাথায় চোট পেয়ে স্ট্রেচারে মাঠ ছাড়লেন আন্দ্রে রাসেল।

শর্ট বলে ফের একবার মাথায় চোট পেলেন আন্দ্রে রাসেল। এ বার পাকিস্তান সুপার লিগে ইসলামাবাদ ইউনাইটেড বনাম কোয়েটা গ্ল্যাডিয়েটর্স ম্যাচে গুরুতর চোট পেলেন ওয়েস্ট ইন্ডিজের এই অলরাউন্ডার। তাই এই ক্যারিবিয়ান ক্রিকেটারকে স্ট্রেচারে চাপিয়ে মাঠ থেকে বার করে আনতে হয়।

শুক্রবার পিএসএল-এর এই ম্যাচ চলার সময় ১৪তম ওভারে এমন কাণ্ড ঘটে। ক্রিজে এসেই কোয়েটার হয়ে বড় শট খেলতে শুরু করেছিলেন রাসেল। কিন্তু ইসলামাবাদের জোরে বোলার মুসা খানের একটি বাউন্সারে আচমকাই মাথায় চোট পান তিনি। পরে স্ট্রেচারে করে তাঁকে মাঠ থেকে বাইরে বার করে আনতে হয়।

সেই ওভারে মুসাকে পরপর দুটি ছক্কা মেরেছিলেন রাসেল। তারপরই এই দুর্ঘটনা ঘটে। এই ঘটনার ভিডিয়ো ইতিমধ্যে নেট মাধ্যমে ভাইরাল। ভিডিয়োতে দেখা গিয়েছে মুসার একটি বাউন্সার পুল করতে গেলে বলের লাইন মিস করেন রাসেল। বলটি তাঁর হেলমেটের ওপরের অংশ ও গ্রিলে আছড়ে পড়ে। সঙ্গে সঙ্গেই ক্রিজ ছেড়ে পাশে সরে দাঁড়ান রাসেল। মাঠে দৌড়ে আসেন কোয়েটার ফিজিও। তবে তিনি ক্রিজ ছাড়েননি।

Advertisement



কিন্তু ফিল্ডিং করার সময় তাঁর শারীরিক অবস্থার অবনতি হয়। আচমকাই অস্বস্তি অনুভব করেন রাসেল। ব্যাপারটা বুঝতে পেরে খুব দ্রুত তাঁকে স্ট্রেচারে চাপিয়ে মাঠ থেকে বার করে আনা হয়। তাঁর পরিবর্তে ‘কনকাশন সাব’ হিসাবে মাঠে নামেন নাসিম শাহ।

২০১৯ সালে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে ম্যাচের আগে এমন ভাবেই ঘাড়ে চোট পেয়েছিলেন ‘দ্রে রাস’। সে বার ইডেনের নেটে ব্যাট করার সময় নেট বোলার মিলিন্দ মঞ্জরেকরের বলে এমন জোরালো চোটের কবলে পড়েছিলেন কলকাতা নাইট রাইডার্সের এই ক্রিকেটার।

আরও পড়ুন

Advertisement