Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Rugby

টাকা নেই, খেলার জন্য দলে নেওয়া হল পিৎজ়া দোকানের মালিককে

দলের খেলোয়াড় এবং স্টাফদের পুরো মাইনে দিতে পারেনি ওয়রস্টার। ক্লাবের মালিক কলিন গোল্ডরিং এবং জেসন হুইটিংহামের বিরুদ্ধে ক্লাবের জিনিসপত্র নষ্ট করার অভিযোগ ওঠে। সেই দল এক পিৎজ়া দোকানের মালিককে খেলতে নামিয়ে দেয়।

ছবি: শাটারস্টক

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২২ সেপ্টেম্বর ২০২২ ১৯:৩০
Share: Save:

ক্লাবের ঋণ প্রায় ২৪৩ কোটি টাকা। ইংল্যান্ডের রাগবি দলের অর্থনৈতিক অবস্থা এতটাই খারাপ যে খেলার জন্য ডেকে পাঠানো হল এক পিৎজ়া দোকানের মালিককে। ম্যাট গিলবার্ট নামক সেই দোকানের মালিক এক সময় রাগবি খেলতেন। গত বছর তিনি শেষ বার খেলেছিলেন। তিনিই এখন ভরসা ওয়রস্টার ওয়ারিয়ার্স।

এই মরসুমটাই ওয়রস্টার শুরু করেছিল বিপদের মধ্যে। দলের খেলোয়াড় এবং স্টাফদের পুরো মাইনে দিতে পারেনি তারা। ক্লাবের মালিক কলিন গোল্ডরিং এবং জেসন হুইটিংহামের বিরুদ্ধে ক্লাবের জিনিসপত্র নষ্ট করার অভিযোগ ওঠে। গত মাসে ওয়রস্টারকে ৫৫ কোটি টাকার বেশি কর জমা দেওয়ার নির্দেশ দেয় ব্রিটেনের সরকার।

এমন অবস্থায় ক্লাব যদি প্রতিযোগিতা খেলতে না পারে তা হলে তাদের নির্বাসিত করার কথা জানানো হয়। প্রতিযোগিতায় টিকে থাকার জন্য যে কোনও ভাবে দল নামানোই ছিল ওয়রস্টারের লক্ষ্য। সেই কারণেই পিৎজ়া দোকানের মালিককে দলে নেয় তারা। ওয়রস্টারের রাগবি প্রধান স্টিভ ডায়মন্ড বলেন, “এমন পরিস্থিতিতে নিজের সেরা খেলাটা তুলে ধরা খুব কঠিন।” গিলবার্টের মতো আরও চার জনকে দলে নিয়েছিল তারা। তাঁদের মধ্যে ২০১৩ সালে অবসর নিয়েছিলেন জনি গুডরিজ। ৪১ বছরের সেই খেলোয়াড়কেও ডেকে নেয় ওয়রস্টার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rugby pizza
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE