Advertisement
১৮ এপ্রিল ২০২৪
ATK Mohun Bagan

ATK Mohun Bagan: প্রণয় হালদারকে ছেড়ে দিল এটিকে মোহনবাগান, যোগ দিতে পারেন জামশেদপুরে

এএফসি কাপ দিয়ে এটিকে মোহনবাগানের নতুন মরশুম শুরু হয়ে গেলেও অনুশীলনে দেখা যায়নি প্রণয়কে। তখন থেকেই তাঁকে নিয়ে জল্পনা শুরু হয়।

প্রণয় হালদার

প্রণয় হালদার ফাইল চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৮ অগস্ট ২০২১ ১৫:১৪
Share: Save:

প্রণয় হালদারকে ছেড়ে দিল এটিকে মোহনবাগান। মঙ্গলবার দলের তরফ থেকে জানিয়ে দেওয়া হয় এ কথা। সূত্রের খবর, জামশেদপুর এফসি-তে যোগ দিতে পারেন এই বঙ্গতনয়। তাঁর নতুন ভবিষ্যতের জন্য শুভেচ্ছা জানিয়েছে এটিকে মোহনবাগান। ২০১৮ সাল থেকে কলকাতার এই দলে খেলেছেন এই ডিফেন্ডার।

এএফসি কাপ দিয়ে এটিকে মোহনবাগানের নতুন মরশুম শুরু হয়ে গেলেও অনুশীলনে দেখা যায়নি জাতীয় দলের এই ডিফেন্ডারকে। তখন থেকেই তাঁকে নিয়ে জল্পনা শুরু হয়। ক্লাবের বদলে ভারতীয় দলের শিবিরে অনুশীলন করছিলেন প্রণয়। সোমবার আইএফএ একাদশের সঙ্গে খেলায় ইগর স্তিমাচের দলেও ছিলেন তিনি।

কলকাতার দল ছেড়ে জামশেদপুরের জার্সি পরতে পারেন প্রণয়। শোনা যাচ্ছে, কথাবার্তা প্রায় পাকা হয়ে গিয়েছে। মঙ্গলবার জামশেদপুর দলে নিয়েছে আনাস এডাথোডিকাকে। প্রণয়কে দলে নিতে পারলে জামশেদপুরের ডিফেন্স যে আরও শক্তিশালী হবে তা নিয়ে সন্দেহ নেই।

এটিকে মোহনবাগানের জার্সি পরে প্রণয় হালদার

এটিকে মোহনবাগানের জার্সি পরে প্রণয় হালদার টুইটার

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE