Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Rahul Dravid

শ্রীলঙ্কায় ভারতীয় দলের কোচ হিসেবে যেতে পারেন রাহুল দ্রাবিড়

জুলাই মাসে বিরাট কোহলীর নেতৃত্বে ইংল্যান্ডের বিরুদ্ধে ভারতের খেলা চলাকালীনই শ্রীলঙ্কা সফরে একদিনের ম্যাচ ও টি২০ খেলতে যাবে ভারতের আরও একটি দল।

রাহুল দ্রাবিড়

রাহুল দ্রাবিড় ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১১ মে ২০২১ ১২:৩৫
Share: Save:

শ্রীলঙ্কায় সফরকারী ভারতীয় দলের কোচ হিসেবে দেখা যেতে পারে রাহুল দ্রাবিড়কে। অনূর্ধ্ব-১৯ জাতীয় দল ও ভারত এ দলের হয়ে সাফল্য পাওয়ার পর জাতীয় দলের হেড কোচ হিসেবে দেখা যেতে পারে তাঁকে।

জুলাই মাসে বিরাট কোহলীর নেতৃত্বে ইংল্যান্ডের বিরুদ্ধে খেলবে ভারত। আর অন্যদিকে শ্রীলঙ্কা সফরে একদিনের ম্যাচ ও টি২০ খেলতে যাবে ভারতেরই আরও একটি দল। ইংল্যান্ডে সেই সময় বিরাটদের সঙ্গে কোচ রবি শাস্ত্রী ও তাঁর সহকারীরা থাকবেন। আর সেই কারণেই শ্রীলঙ্কা সফরের জন্য আরও একজন কোচ দরকার ভারতের। এই অবস্থায় সৌরভ গঙ্গোপাধ্যায়ের বোর্ড রাহুল দ্রাবিড়কে প্রস্তাব দিয়েছে বলে সূত্রের খবর।

তবে শুধু দ্রাবিড় নন, জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে দ্রাবিড়ের সঙ্গেই কাজ করা এক সহকারীকেও শ্রীলঙ্কায় দেখা যেতে পারে। শ্রীলঙ্কার বিরুদ্ধে ভারত ৩টি একদিনের ম্যাচ, ৩টি টি২০ ম্যাচের সিরিজ খেলবে। তিনটি একদিনের ম্যাচ অনুষ্ঠিত হবে ১৩, ১৬ ও ১৯ জুলাই। টি২০ ম্যাচ হবে ২২, ২৪ ও ২৭ জুলাই।

আরও পড়ুন:
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BCCI Rahul Dravid
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE