Advertisement
২০ এপ্রিল ২০২৪
Rahul Dravid

Rahul Dravid: অখ্যাত ক্রিকেটার সাকারিয়াকে প্রথম সাক্ষাতে কী বলেছিলেন দ্রাবিড়

শ্রীলঙ্কায় ভারতীয় দলের প্রশিক্ষক হিসেবে গিয়েছিলেন রাহুল দ্রাবিড়। একাধিক তরুণ ক্রিকেটারদেরকে নিয়ে তৈরি সেই দলে ছিলেন সাকারিয়া।

​​​​​​​শ্রীলঙ্কায় ভারতীয় দলের প্রশিক্ষক হিসেবে গিয়েছিলেন রাহুল দ্রাবিড়।

​​​​​​​শ্রীলঙ্কায় ভারতীয় দলের প্রশিক্ষক হিসেবে গিয়েছিলেন রাহুল দ্রাবিড়। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২০ অগস্ট ২০২১ ০৭:৫৬
Share: Save:

সামনে রাহুল দ্রাবিড়। ভারতীয় ক্রিকেটের অন্যতম সেরা ব্যাটসম্যান, সফল অধিনায়ক। অথচ তিনিই কি না এগিয়ে এসে নিজের পরিচয় দিচ্ছেন প্রথম বার ভারতীয় দলে ডাক পাওয়া ক্রিকেটারের কাছে। এমন ঘটনাই শোনালেন চেতন সাকারিয়া।

শ্রীলঙ্কায় ভারতীয় দলের প্রশিক্ষক হিসেবে গিয়েছিলেন রাহুল দ্রাবিড়। একাধিক তরুণ ক্রিকেটারদেরকে নিয়ে তৈরি সেই দলে ছিলেন সাকারিয়া। প্রথম বার দ্রাবিড়ের সঙ্গে দেখা হওয়ার অভিজ্ঞতার কথা জানালেন তিনি। সাকারিয়া বলেন, “শ্রীলঙ্কায় দু’সপ্তাহ নিভৃতবাসে থাকার পর একসঙ্গে অনুশীলন শুরু করি আমরা। আমি পুলের ধারে বিশ্রাম নিচ্ছিলাম। এমন সময় রাহুল দ্রাবিড় আমার দিকে এগিয়ে এসে বলে, ‘হাই চেতন, আমি রাহুল।’ আমি থতমত খেয়ে যাই। বিশ্বাসই করতে পারছিলাম না আমার সামনে দ্রাবিড় দাঁড়িয়ে। কোনও মতে নিজেকে সামলে উঠে দাঁড়িয়ে হাই বলি।”

দ্রাবিড় তাঁর কাছে সৌরাষ্ট্রের ক্রিকেট নিয়ে জানতে চান। চেতন বলেন, “আমি নিজের সম্বন্ধে বলার পর দ্রাবিড় আমার পরিবার, আমার খেলা সম্বন্ধে জানতে চায়। সৌরাষ্ট্র ক্রিকেট সম্বন্ধে খোঁজ নেয়। আমাকে বলে আইপিএল-এ আমার খেলা ভাল লেগেছে। নতুন এবং পুরনো বলে আমার বোলিং ওর ভাল লেগেছে। দ্রাবিড়ের মতো একজন কিংবদন্তি আমাকে চেনে, আমার খেলা দেখেছে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rahul Dravid Chetan Sakariya Team India
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE