Advertisement
০২ মে ২০২৪
Ravichandran Ashwin

অর্ধেক গোঁফ নিয়ে রুটদের বিরুদ্ধে নামতে পারেন অশ্বিন

ভারতের ব্যাটিং কোচ বিক্রম রাঠৌরের সঙ্গে আড্ডার মাঝে সতীর্থকে চ্যালেঞ্জ জানালেন অশ্বিন।

রবিচন্দ্রন অশ্বিন।

রবিচন্দ্রন অশ্বিন। ছবি: পিটিআই

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৬ জানুয়ারি ২০২১ ১১:১০
Share: Save:

রবিচন্দ্রন অশ্বিন চ্যালেঞ্জ জানালেন চেতেশ্বর পূজারাকে। ঘরের মাঠে ইংল্যান্ড সিরিজে অশ্বিনের সেই চ্যালেঞ্জে যদি সফলভাবে উত্তীর্ণ হতে পারেন পূজারা, তা হলে অর্ধেক গোঁফ কেটে মাঠে নামবেন ভারতীয় স্পিনার। ভারতের ব্যাটিং কোচ বিক্রম রাঠৌরের সঙ্গে আড্ডার মাঝে সতীর্থকে চ্যালেঞ্জ জানালেন অশ্বিন।

ঘটনার সুত্রপাত অশ্বিনের এক প্রশ্ন থেকে। টেস্টে ৩৭৭ উইকেটের মালিক অশ্বিন, ব্যাটিং কোচ বিক্রমকে বলেন, “আমরা কি কখনও পূজারাকে অফস্পিনারদের বিরুদ্ধে স্টেপ আউট করতে দেখব?” বিক্রম বলেন, “কাজ চলছে। ওকে আমি বোঝানোর চেষ্টা করেছি একবার অন্তত বোলারের মাথার ওপর দিয়ে মারার জন্য। এখনও ও মানতে চায়নি, আমাকে বিভিন্ন কারণ দেখাচ্ছে।” হাসতে হাসতে অশ্বিন বলেন, “ও যদি মইন আলি বা অন্য কোনও স্পিনারের মাথার ওপর দিয়ে বল পাঠায় স্টেপ আউট করে, আমি অর্ধেক গোঁফ কেটে খেলতে নামব। ওপেন চ্যালেঞ্জ রইল।”

৫ ফেব্রুয়ারি থেকে শুরু হতে চলেছে ইংল্যান্ডের বিরুদ্ধে ঘরের মাঠে ভারতের টেস্ট সিরিজ। চেন্নাইতে প্রথম ম্যাচ। পূজারা সেখানে অশ্বিনের চ্যালেঞ্জ গ্রহণ করেন কি না তা দেখার জন্য আগ্রহ থাকবে সমর্থকদের। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে গাব্বায় নিজের কেরিয়ারের সব চেয়ে বেশি বল খেলে পঞ্চাশ করার রেকর্ড গড়েছেন পূজারা। স্পিনারদের বিরুদ্ধে সত্যিই কি স্টেপ আউট করবেন তিনি?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE