Advertisement
১৮ এপ্রিল ২০২৪
England

Ravichandran Ashwin: কাউন্টি ম্যাচে ৬ উইকেট নিয়ে ইংল্যান্ডকে আগাম হুঁশিয়ারি দিয়ে রাখলেন অশ্বিন

ইংল্যান্ডের বিরুদ্ধে আগামী মাসের শুরু থেকেই টেস্ট সিরিজ খেলতে নামবে ভারত। তার আগে দুরন্ত ছন্দে দেখা গেল রবিচন্দ্রন অশ্বিনকে।

উইকেট নিয়ে সতীর্থের সঙ্গে উচ্ছ্বাস অশ্বিনের।

উইকেট নিয়ে সতীর্থের সঙ্গে উচ্ছ্বাস অশ্বিনের। ছবি টুইটার

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৪ জুলাই ২০২১ ২০:০৬
Share: Save:

ইংল্যান্ডের বিরুদ্ধে আগামী মাসের শুরু থেকেই টেস্ট সিরিজ খেলতে নামবে ভারত। তার আগে দুরন্ত ছন্দে দেখা গেল রবিচন্দ্রন অশ্বিনকে। কাউন্টি ম্যাচে এক ইনিংসে ছ’টি উইকেট পেলেন তিনি।

সমারসেটের বিরুদ্ধে সারের হয়ে খেলছেন অশ্বিন। প্রথম ইনিংসে মাত্র একটি উইকেট পেয়েছিলেন। কিন্তু দ্বিতীয় ইনিংসে তাঁকে রোখা যায়নি। মধ্যাহ্নভোজের আগেই তিনি পাঁচ উইকেট নেন। পরে আরও একটি উইকেট পান।

স্টিভেন ডেভিসকে (৭) ফিরিয়ে বিপক্ষের প্রথম উইকেটের পতন ঘটান অশ্বিন। এরপর তিনি একে একে ফিরিয়ে দেন টম ল্যামনবি (৩), জেমস হিলড্রেথ (১৪), জর্জ বারলেট (১২) এবং রোলফ ফন ডার মারউইকে (৭)। এর পর বেন গ্রিনকেও (৩) তুলে নেন অশ্বিন।

মাত্র ১৫ ওভার বল করেছেন অশ্বিন। তার মধ্যেই চারটি মেডেন দিয়ে ২৭ রানে তুলে নিয়েছেন ছ'টি উইকেট। তাঁর দল সারের সামনে অবশ্য কাজ কঠিন। জিততে গেলে ২৫৯ রান তুলতে হবে তাদের।

উল্লেখ্য, বিশ্ব টেস্ট ফাইনালের পর বাকি ক্রিকেটাররা যেখানে ফুটবল বা টেনিস ম্যাচ দেখে ছুটি কাটাচ্ছেন, অশ্বিন সেখানে ব্যস্ত কাউন্টিতে। মাঝে এক বার উইম্বলডনের খেলা দেখতে গিয়েছিলেন। কিন্তু ইংল্যান্ড সিরিজকে মোটেই হালকা ভাবে নিতে রাজি নন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BCCI England Ravichandran Ashwin County Cricket
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE