Advertisement
০২ মে ২০২৪
Risabh Pant

Rishabh Pant: দিল্লির নেতা ঋষভই

বৃহস্পতিবার দিল্লি ক্যাপিটালস কর্তৃপক্ষ জানিয়ে দিল, সংযুক্ত আরব আমিরশাহির বাকি ম্যাচগুলোয় নেতৃত্ব দেবেন ঋষভ পন্থই।

ফাইল চিত্র।

ফাইল চিত্র।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৭ সেপ্টেম্বর ২০২১ ০৭:৩৪
Share: Save:

শ্রেয়স আয়ার চোট সারিয়ে ফিরে আসার পরে দিল্লি ক্যাপিটালসের নেতৃত্ব কাকে দেওয়া হবে, তা নিয়ে ছিল সংশয়। বৃহস্পতিবার দিল্লি ক্যাপিটালস কর্তৃপক্ষ জানিয়ে দিল, সংযুক্ত আরব আমিরশাহির বাকি ম্যাচগুলোয় নেতৃত্ব দেবেন ঋষভ পন্থই।

শেষ বার শ্রেয়সের নেতৃত্বে আইপিএল ফাইনাল খেলেছিল দিল্লি ক্যাপিটালস। কিন্তু কাঁধে চোট পেয়ে এ বার প্রতিযোগিতার প্রথম দফা থেকে ছিটকে যান। ঋষভ অধিনায়ক হওয়ার পরে আট ম্যাচে ছ’টি জিতে শীর্ষে দিল্লি। তাই ছন্দ নষ্ট হতে দিতে চায় না রিকি পন্টিংয়ের দল। দিল্লি ক্যাপিটালস কর্তৃপক্ষ বলেছে, ‘‘দ্বিতীয় দফায় আমাদের দলকে নেতৃত্ব দেবে ঋষভই।’’ প্রথম দফায় দারুণ সফল দিল্লির জন্য কোচ রিকি পন্টিংয়ের বার্তা, ‘‘সব ভুলে নতুন করে শুরু করো।’’ পন্টিং মনে করেন, প্রথম দফা শেষ হয়েছে চার মাস আগে। সেই ছন্দ ধরে রাখতে শূন্য থেকে শুরু করতেই হবে। বলেছেন, ‘‘মরসুমের শুরুতে আমরা কী করেছি, তা তফাৎ গড়বে না। প্রায় চার মাস আগে আটটি ম্যাচ খেলেছি। এত দিন পরে নতুন করে শুরু করতেই হবে।’’ প্রাক্তন অস্ট্রেলীয় অধিনায়ক যোগ করেছেন, ‘‘প্রথম দফায় ভাল খেলার কারণ অবশ্যই হার-না-মানা মানসিকতা এবং লড়াই করার ক্ষমতা। দ্বিতীয় দফায় একই রকম খেলতে হবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Risabh Pant Delhi Capitals
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE