Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৫ সেপ্টেম্বর ২০২১ ই-পেপার

ATK Mohun Bagan: এটিকে মোহনবাগানেই থাকতে পারেন রয় কৃষ্ণ, ছাড়তে পারেন জবি, সুমিত, অরিন্দম

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ০১ জুলাই ২০২১ ১৯:০৯
রয় কৃষ্ণ

রয় কৃষ্ণ
টুইটার

আগামী মরসুমেও হয়ত এটিকে মোহনবাগানেই থেকে যাচ্ছেন রয় কৃষ্ণ। তাঁর কাছে অনেক ক্লাবের প্রস্তাব থাকলেও এটিকে মোহনবাগানই প্রথম পছন্দ তাঁর। দীর্ঘদিন ধরেই এই ক্লাবে খেলছেন তিনি। কোচ আন্তোনিয়ো লোপেজ হাবাস-ও তাঁকেই চাইছেন। তবে চূড়ান্ত চুক্তি এখনও হয়নি।

অন্যদিকে জবি জাস্টিন, সুমিত রাঠি ও অরিন্দম ভট্টাচার্য এটিকে মোহনবাগান ছেড়ে অন্য দলে যোগ দিতে পারেন। তবে ট্রান্সফার ফি দিয়েই এই তিন ফুটবলারকে নিতে হবে। গত মরসুমে সেরা গোলরক্ষক হয়েছিলেন অরিন্দম। কিন্তু মুম্বই সিটি এফসি থেকে অমরেন্দ্র সিংহ এটিকে মোহনবাগানে যোগ দেওয়ায় খেলার সুযোগ কমতে পারে তাঁর। সেই কারণেই নতুন ক্লাব খুঁজছেন তিনি। গত বছরে চোট পেয়ে আইএসএল থেকেই বাদ পড়তে হয়েছিল জবি জাস্টিনকে।

কিছুদিন ধরেই শোনা যাচ্ছিল মারিয়ো মাঞ্জুকিচকে সই করাতে পারে এটিকে মোহনবাগান। সূত্রের খবর মাঞ্জুকিচের সঙ্গে কথাই হয়নি এটিকে মোহনবাগান কর্তাদের। ক্রোয়েশিয়ান এই ফুটবলারকে নিতে হলে সাড়ে ৬ কোটি টাকারও বেশি দিতে হত তাদের। অত টাকা দিয়ে নতুন কোনও স্ট্রাইকার নিতে চাইছে না এটিকে মোহনবাগান। কিছুদিন আগেই ৩ কোটি টাকা দিয়ে জনি কাউকোকে সই করিয়েছে কলকাতার এই ক্লাব। তাই এফএসডিএল নির্ধারিত স্যালারি ক্যাপের কথা বিচার করে আপাতত নতুন বিদেশি ফুটবলার নিচ্ছে না তারা।

Advertisement

এটিকে মোহনবাগান ছাড়তে পারেন জবি, সুমিত ও অরিন্দম

এটিকে মোহনবাগান ছাড়তে পারেন জবি, সুমিত ও অরিন্দম
টুইটার


দুই বিদেশি এডু গার্সিয়া ও ডেভিড উইলিয়ামসের জায়গায় নতুন ফুটবলার নিতে চাইছে এটিকে মোহনবাগান। সেটা সম্ভব না হলে দলে থাকবেন এডু ও ডেভিড। করোনা আবহে নতুন বিদেশি ফুটবলার নিতে সমস্যা হচ্ছে। তাই হয়ত আগামী মরসুমেও দলে থাকছেন এই দুই বিদেশি।

আরও পড়ুন

More from My Kolkata
Advertisement