Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Bangladeshi cricket

বর্ণবিদ্বেষী আক্রমণ থেকে পাথর ছোড়া, উত্তাল বাংলাদেশের ঢাকা প্রিমিয়ার লিগ

গায়ের রং নিয়ে কটাক্ষের জেরে এবার লেগে গেল দুই বাংলাদেশি ক্রিকেটারের মধ্যেই।

সাব্বির রহমান।

সাব্বির রহমান। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৭ জুন ২০২১ ২০:০০
Share: Save:

ঢাকা প্রিমিয়ার লিগে বিতর্ক থামছেই না। গায়ের রং নিয়ে কটাক্ষের জেরে এবার লেগে গেল দুই বাংলাদেশি ক্রিকেটারের মধ্যেই, যার জেরে বন্ধ থাকল খেলা। মধ্যস্থতা করতে হল আম্পায়ারদের।

বুধবার শেখ জামাল ধানমন্ডি ক্লাবের ম্যাচ চলাকালীন মাঠের বাইরে থেকে জামালের এলিয়াস সানির উদ্দেশে ক্রমাগত কটাক্ষ করে যেতে থাকেন রুপগঞ্জের সাব্বির রহমান। তাঁকে ‘কালো, কালো’ বলে কটাক্ষ করার পাশাপাশি পাথরও ছুড়েছেন বলে অভিযোগ ওঠে। সানি সোজা আম্পায়ারদের গিয়ে অভিযোগ করেন। ম্যাচ কিছুক্ষণ বন্ধ থাকার পর ফের শুরু হয়।

ম্যাচের পরেই সাব্বিরের উদ্দেশে অভিযোগ জানিয়েছে ধানমন্ডি। পেশাদার একজন ক্রিকেটারের এরকম আচরণের নিন্দা করে তাঁকে শাস্তি দেওয়ার আবেদন করা হয়েছে। এক ক্রিকেট ওয়েবসাইটে সানি জানিয়েছেন, এর আগেও তাঁকে কটাক্ষ করেছেন রহমান। সানির কথায়, “আমি অন্তত তিন বার ওকে বলেছিলাম, যে কথা আমাকে বলছে তার অর্থ ও জানে কি না। ও তাও সেই কথা বলতে থাকে। আমি রেগে গিয়েছিলাম। তখন আম্পায়াররা থামিয়ে দেন। আজ আমরা ফিল্ডিং করার সময় রূপগঞ্জের বাস এসে থামে মাঠে। বাস থেকে নেমেই আমার উদ্দেশে কালো, কালো বলে চিৎকার করতে থাকে সাব্বির। পাথরও ছোড়ে। আমি গিয়ে আম্পায়ারদের বলায় তাঁরা ম্যাচ রেফারির সঙ্গে কথা বলেন।”

সাব্বির অবশ্য ঘটনার কথা অস্বীকার করেছেন। বলেছেন, “পাথর ছোড়ার প্রশ্নই নেই। ও আমার সিনিয়র। ওকে কেন কটাক্ষ করব।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bangladeshi cricket Sabbir Rahman
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE