Advertisement
১৭ জুন ২০২৪
Sachin Tendulkar

যুবরাজের চ্যালেঞ্জ গ্রহণ করে চোখ বেঁধে ব্যাট বলের কারসাজি সচিনের, কিন্তু...

সচিন তেন্ডুলকর শুধু যুবরাজের চ্যালেঞ্জই গ্রহণ করেননি, বরং আরও কঠিন চ্যালেঞ্জ ছুড়ে দিলেন যুবিকে। চোখ কাপড়ে ঢেকে ব্যাটে বল নাচাতে বললেন যুবরাজকে।

সচিনের কীর্তি সাড়া ফেলেছে নেটদুনিয়ায়। ছবি টুইটার থেকে নেওয়া।

সচিনের কীর্তি সাড়া ফেলেছে নেটদুনিয়ায়। ছবি টুইটার থেকে নেওয়া।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৭ মে ২০২০ ১২:১৫
Share: Save:

দিন কয়েক আগে ব্যাটে বল নাচানোর ভিডিয়ো পোস্ট করেছিলেন যুবরাজ সিংহ। সচিন তেন্ডুলকর, রোহিত শর্মা ও হরভজন সিংহকে চ্যালেঞ্জ করেছিলেন ওই রকমের ভিডিয়ো পোস্ট করার জন্য। সচিন সেই চ্যালেঞ্জ শুধু গ্রহণই করলেন না, বরং আরও কঠিন চ্যালেঞ্জ ছুড়ে দিলেন যুবিকে।

যুবি টুইটারে বল নাচানোর ভিডিয়ো পোস্ট করে লিখেছিলেন, “এই কঠিন সময়ে আমি কোভিড-১৯ আটকাতে বাড়িতেই থাকছি। যত দিন প্রয়োজন বাড়িতেই থাকব।” তার পরই তিনি চ্যালেঞ্জ জানান সচিনদের। সচিন ব্যাটে বল নাচানোর কাজটাই সেরেছেন, কিন্তু তা করেছেন চোখে কালো কাপড় বেঁধে। এবং সেই ভিডিয়ো পোস্ট করে লিখেছেন, “তোমাকে পাল্টা চ্যালেঞ্জ জানাচ্ছি যুবরাজ, তবে তাতে একটু টুইস্ট থাকছে। আর সবাইকে বলছি সতর্ক থাকুন, নিরাপদে থাকুন।”

আরও পড়ুন: ‘সচিনকে সে দিন আউট করেছিলাম, আম্পায়ার আউট দেননি’, বিস্ফোরক দাবি ডেল স্টেনের

আরও পড়ুন: হরভজনকে মারতে টিম ইন্ডিয়ার হোটেলে ধাওয়া করেছিলেন শোয়েব!​

কিন্তু চোখে কাপড় বেঁধে কী করে এই কাজ করলেন সচিন তেন্ডুলকর? সে রহস্য তিনিই ফাঁস করেছেন ভিডিয়োতে। দেখিয়েছেন যে, ওই কালো কাপড় চোখে বাঁধা থাকলেও দেখতে অসুবিধা হয়নি তাঁর। যুবরাজ অবশ্য সচিনের চ্যালেঞ্জ দেখে সংক্ষিপ্ত প্রতিক্রিয়া দিয়েছেন। তিনি ফের টুইটে লেখেন, “মর গ্যায়ে।” ?এন বুঝিয়ে দিয়েছেন যে, লিটল চ্যাম্পিয়নকে চ্যালেঞ্জ জানিয়ে মস্ত বড় ভুল করে বসেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

cricket Cricketer Sachin Tendulkar Yuvraj Singh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE