Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Coronavirus in India

নার্সদের প্রতি কৃতজ্ঞ সচিন

নিজেদের জীবনের কথা না ভেবে নিঃস্বার্থ সেবা করে চলেছেন বিভিন্ন হাসপাতালের নার্সরা।

—ফাইল চিত্র।

—ফাইল চিত্র।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৩ মে ২০২১ ০৭:০৯
Share: Save:

আন্তর্জাতিক নার্স দিবসে শ্রদ্ধাজ্ঞাপন করলেন কিংবদন্তি সচিন তেন্ডুলকর। টুইটারে তিনি জানিয়েছেন, করোনা অতিমারির মধ্যে নার্সদের ভূমিকা কতটা গুরুত্বপূর্ণ, তা আরও ভাল করে উপলব্ধি করেছেন।

ভারতে আছড়ে পড়েছে করোনার দ্বিতীয় স্রোত। প্রত্যেক দিন তিন লক্ষের বেশি মানুষ আক্রান্ত হচ্ছেন। তাই হাসপাতালে শয্যার সংখ্যা কমে গিয়েছে। অক্সিজেনের অভাবে দেশের সমস্ত প্রান্তে হাহাকার। তার মধ্যেও নিজেদের জীবনের কথা না ভেবে নিঃস্বার্থ সেবা করে চলেছেন বিভিন্ন হাসপাতালের নার্সরা। এরই মধ্যে দেখা যায় একজন অন্তঃসত্ত্বা নার্স ভবিষ্যতের কথা না ভেবে আক্রান্তদের সেবার দায়িত্ব নিয়েছেন। তাঁদের মতো ব্যক্তিত্বদের সম্মান জানাতে ভোলেননি সচিন।

টুইটারে তিনি লিখেছেন, ‘‘নিঃশব্দে মানুষের সেবা করে চলেছেন সারা জীবন ধরে। রাতের পর রাত জেগে থাকেন আমাদের জন্য। কোথায় সমস্যা হচ্ছে, কী করলে স্বস্তি পাব, তা সব সময় খেয়াল রাখেন তাঁরা।’’ যোগ করেন, ‘‘করোনা পরিস্থিতির মধ্যে আরও বেশি করে বুঝতে পেরেছি তাঁদের অবদান। আপনাদের কাছে আমরা সত্যি কৃতজ্ঞ। আন্তর্জাতিক নার্স দিবসের শুভেচ্ছা জানাই আপনাদের।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sachin Tendulkar nurses Coronavirus in India
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE