Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Sachin Tendulkar

কোভিড পরীক্ষা করতে আসা স্বাস্থ্য কর্মীর সঙ্গে মস্করা করলেন সচিন, দেখুন ভিডিয়ো

রোড সেফটি সিরিজে ভারতীয় লেজেন্ড দলের হয়ে খেলছেন সচিন তেন্ডুলকর। সেই প্রতিযোগিতা চলাকালীন কোভিড পরীক্ষা করতে আসা স্বাস্থ্য কর্মীর সঙ্গে মস্করা করলেন তিনি।

ছবি টুইটার

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৯ মার্চ ২০২১ ১৭:১২
Share: Save:

রোড সেফটি সিরিজে ভারতীয় লেজেন্ড দলের হয়ে খেলছেন সচিন তেন্ডুলকর। সেই প্রতিযোগিতা চলাকালীন কোভিড পরীক্ষা করতে আসা স্বাস্থ্য কর্মীর সঙ্গে মস্করা করলেন তিনি। মঙ্গলবার ইংল্যান্ড লেজেন্ড দলের বিরুদ্ধে খেলতে নামার আগে কোভিড পরীক্ষা করা হয় সচিনের। সেই সময় স্বাস্থ্য কর্মী তাঁর নাক থেকে নমুনা সংগ্রহ করার পর চিৎকার করে ওঠেন সচিন। ব্যথা পাওয়ার অভিনয় করেন তিনি। ভয়ে কিছুটা দূরে সরে যান সেই স্বাস্থ্য কর্মী। তারপর নিজেই হেসে ফেলেন সচিন। জানান অভিনয় করছিলেন ভারতীয় লেজেন্ড দলের অধিনায়ক। তাঁর এই কাজে হেসে ওঠেন সকলেই।

নেটমাধ্যমে সেই ভিডিয়ো আপলোড করে সচিন লেখেন, ‘আমি ২০০ টেস্ট খেলেছি আর ২৭৭ বার কোভিড টেস্ট করিয়েছি। প্রণাম স্বাস্থ্য কর্মীদের, যাঁরা আমাদের সাহায্য করছেন’। গত মরসুমে এই রোড সেফটি প্রতিযোগিতা করোনার কারণে মাঝপথেই বন্ধ হয়ে গিয়েছিল।

প্রথম ম্যাচে বাংলাদেশ লেজেন্ড দলকে ১০ উইকেটে হারানোর পর এ বার ইংল্যান্ডের মুখোমুখি হবেন সচিনরা। প্রথম ম্যাচে ২৬ বলে ৩৩ রান করেন তিনি। আর এক ওপেনার বীরেন্দ্র সহবাগ ৩৫ বলে ৮০ রান করেন। মাত্র ১০.১ ওভারেই প্রয়োজনীয় রান তুলে নেন তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sachin Tendulkar COVID-19
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE