Advertisement
২০ এপ্রিল ২০২৪
India

Viral Video: বিশেষ ভাবে সক্ষম হর্ষদের ক্যারমে মজলেন সচিন, ভাইরাল ভিডিয়ো

ওঁর ডান পায়ের দুই আঙুলের কাছে স্ট্রাইকার ও ঘুঁটি যেন মেনেছে বশ। সঙ্গে সম্বল সজাগ দৃষ্টি।

হর্শদকে কুর্নিশ জানালেন সচিন তেন্ডুলকর।

হর্শদকে কুর্নিশ জানালেন সচিন তেন্ডুলকর।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৭ জুলাই ২০২১ ১৫:০৪
Share: Save:

প্রতিভার বিকাশ ঘটবেই। কথাটা যে কত বড় সত্যি সেটা ফের প্রমাণ হল। টুইটারে সক্রিয় সচিন তেন্ডুলকর এমনই একটি ভিডিয়ো পোস্ট করলেন। সেখানে দেখা যাচ্ছে বিশেষ ভাবে সক্ষম হর্ষদ গোথাঙ্কর নামে এক ব্যক্তি ডান পায়ের দুই আঙুলের সাহায্যে ক্যারম বোর্ডে ঝড় তুলছেন।

এমন প্রতিভা দেখে মাস্টার ব্লাস্টার অবাক। তিনি টুইটারে লিখেছেন, ‘হর্ষদ গোথাঙ্করকে দেখুন। আপনারাও মুগ্ধ হবেন। ও এমন একজন যে মনের জোরে অসাধ্যসাধন করেছে। ইচ্ছা থাকলে সব বাধা পেরিয়ে এগিয়ে যাওয়া যায়। হর্ষদ কঠিন কাজটা সহজে সেরে এটা প্রমাণ করে দিল। তোমার সাধনাকে কুর্নিশ জানাই। আশা করি আপনারাও ওর লড়াই দেখে অনুপ্রাণিত হবেন।’

ইঞ্চি, বেস কিংবা অ্যাঙ্গল, সব শট ওঁর আঙুলের নির্দেশ মেনে পকেটে চলে যাচ্ছে। ওঁর ডান পায়ের দুই আঙুলের কাছে স্ট্রাইকার ও ঘুঁটি যেন মেনেছে বশ। সঙ্গে সম্বল সজাগ দৃষ্টি। প্রতিটা শটে ওঁর আত্মবিশ্বাস দেখে বিপক্ষ থেকে শুরু করে দর্শকরাও চমকে যাচ্ছেন। দিচ্ছেন হাততালি। প্রতিটা বোর্ডের শেষে সবাই ওঁর ডান হাতের আঙুলে হাত ছোঁয়াচ্ছেন।

তাই তো এই ক্যারমবিদের এমন কীর্তি দেখে সচিনও তাঁকে কুর্নিশ জানালেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

India Sachin Tendulkar Carrom
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE