Advertisement
২৬ এপ্রিল ২০২৪
saina nehwal

দুরন্ত লড়ে শেষ চারে সাইনা

এ ছাড়া সেমিফাইনালে উঠেছেন মেয়েদের ডাবলস জুটি অশ্বিনী পোনাপ্পা এবং এন সিক্কি রেড্ডিও।

ফাইল চিত্র।

ফাইল চিত্র।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৭ মার্চ ২০২১ ০৮:১৬
Share: Save:

ছন্দে ফেরার ইঙ্গিত দিচ্ছেন সাইনা নেহওয়াল। প্যারিসে চলা মাস্টার্স প্রতিযোগিতায় তিন গেমের হাড্ডাহাড্ডি লড়াইয়ের পরে সেমিফাইনালে উঠলেন ভারতীয় ব্যাডমিন্টন তারকা।

গত সপ্তাহে অল ইংল্যান্ড চ্যাম্পিয়নশিপ থেকে চোটের জন্য ম্যাচের মাঝপথেই সরে দাঁড়িয়েছিলেন সাইনা। সেই ধাক্কা সামলে চলতি প্রতিযোগিতায় দারুণ ভাবে ঘুরে দাঁড়িয়েছেন প্রাক্তন বিশ্বসেরা। এই নিয়ে গত দু’বছরে প্রথম কোনও প্রতিযোগিতার সেমিফাইনালে উঠলেন তিনি। চতুর্থ বাছাই ভারতীয় তারকা ২১-১৯, ১৭-২১, ২১-১৯ ফলে হারান মার্কিন যুক্তরাষ্ট্রের আইরিস ওয়াংকে। লন্ডন অলিম্পিক্সের ব্রোঞ্জজয়ী ফাইনালে ওঠার লড়াইয়ে মুখোমুখি হবেন ডেনমার্কের লাইন ক্রিস্টোফারসেন বা সতীর্থ ইরা শর্মার। শেষ বার সাইনা কোনও প্রতিযোগিতার সেমিফাইনালে ওঠেন ২০১৯ সালের জানুয়ারিতে, ইন্দোনেশিয়া মাস্টার্সে। যে প্রতিযোগিতায় তিনিচ্যাম্পিয়নও হন।

এ ছাড়া সেমিফাইনালে উঠেছেন মেয়েদের ডাবলস জুটি অশ্বিনী পোনাপ্পা এবং এন সিক্কি রেড্ডিও। তাঁরা ২১-১৪, ২১-১৮ হারান ইংল্যান্ডের তৃতীয় বাছাই জুটি ক্লোয়ি বার্চ ও লরেন স্মিথকে। পুরুষদের ডাবলসে ভারতের কৃষ্ণ প্রসাদ গরগা এবং বিষ্ণু বর্ধন পঞ্জলা বিশ্বের ৪৭ নম্বর জুটিকে হারিয়ে সেমিফাইনালে উঠেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

badminton saina nehwal Paris Masters
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE