Advertisement
২১ জুলাই ২০২৪
Sandesh Jinghan

Sandesh Jhingan: এটিকে মোহনবাগান ছেড়ে ক্রোয়েশিয়ার ক্লাবে খেলতে যেতে পারেন সন্দেশ জিঙ্ঘন

এটিকে মোহনবাগানের সঙ্গে পাঁচ বছরের চুক্তি থাকলেও চুক্তিতে একটি শর্ত ছিল। ইউরোপের কোনও ক্লাবে খেলার সুযোগ পেলে সন্দেশকে ছেড়ে দেবে এটিকে মোহনবাগান।

সন্দেশ ঝিঙ্গন

সন্দেশ ঝিঙ্গন টুইটার

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৮ অগস্ট ২০২১ ১২:১৩
Share: Save:

ক্রোয়েশিয়ার প্রথম সারির ক্লাব এইচএনকে সিবেনিতে খেলতে যেতে পারেন এটিকে মোহনবাগানের ডিফেন্ডার সন্দেশ জিঙ্ঘন। গত মরশুমে কেরল ব্লাস্টার্স থেকে কলকাতার ক্লাবে এসেছিলেন সন্দেশ। মরশুম শেষ হতেই তাঁর ইউরোপে খেলা নিয়ে জল্পনা শুরু হয়। তবে জানা যাচ্ছিল না, কোন ক্লাবে যোগ দিতে পারেন তিনি। তাঁর কাছে গ্রিস, ক্রোয়েশিয়া ও অস্ট্রিয়ার বিভিন্ন ক্লাবের প্রস্তাব রয়েছে।

এটিকে মোহনবাগানের সঙ্গে পাঁচ বছরের চুক্তি থাকলেও চুক্তিতে একটি শর্ত ছিল। ইউরোপের কোনও ক্লাবে খেলার সুযোগ পেলে সন্দেশকে ছেড়ে দেবে এটিকে মোহনবাগান। গত মরশুমেও ইউরোপের বিভিন্ন ক্লাবে খেলার চেষ্টা করেছিলেন ২৮ বছর বয়সী এই ডিফেন্ডার। তবে তা আর হয়ে ওঠেনি।

এ মরশুমে সুযোগ এসেছে। সেই কারণেই এএফসি কাপের জন্য এটিকে মোহনবাগানের প্রস্তুতি শুরু হয়ে গেলেও যোগ দিতে দেখা যায়নি তাঁকে।

সন্দেশ অন্য ক্লাবে চলে গেলে কিছুটা সমস্যায় পড়তে হবে এটিকে মোহনবাগানকে। নতুন করে টিরির সঙ্গে মানিয়ে নেওয়ার মতো ডিফেন্ডারকে খুঁজতে হবে তাঁদের। এএফসি কাপের আগে সময় খুব বেশি নেই। তাই দ্রুত বিকল্প পথে হাঁটতে হবে আন্তোনিয়ো লোপেজ হাবাসকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE