Advertisement
১৩ জুন ২০২৪
IPL 2021

IPL 2021: আইপিএল খেলে ভারতীয় দলে সুযোগ পাওয়ার কথা ভাবতে নারাজ স্যামসন

নিজে এখনও আন্তর্জাতিক মঞ্চে প্রতিষ্ঠিত নন, এমন অবস্থায় দলের অধিনায়ক থাকা যে কতটা চাপের তা জানেন স্যামসন।

আইপিএল-এ স্যামসনের কাঁধে রাজস্থান রয়্যালসের দায়িত্ব।

আইপিএল-এ স্যামসনের কাঁধে রাজস্থান রয়্যালসের দায়িত্ব। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৫ সেপ্টেম্বর ২০২১ ১১:১৯
Share: Save:

বার বার কড়া নাড়ছেন ভারতীয় দলে। তবু এখনও জাতীয় দলে পাকাপাকি জায়গা করতে পারলেন না সঞ্জু স্যামসন। টি-টোয়েন্টি বিশ্বকাপের দলেও সুযোগ পাননি এই উইকেটরক্ষক। আইপিএল-এ তাঁর কাঁধে রাজস্থান রয়্যালসের দায়িত্ব।

নিজে এখনও আন্তর্জাতিক মঞ্চে প্রতিষ্ঠিত নন, এমন অবস্থায় দলের অধিনায়ক থাকা যে কতটা চাপের তা জানেন স্যামসন। জেসন হোল্ডারের সঙ্গে এক আড্ডায় ভারতীয় উইকেটরক্ষক বলেন, “প্রথমত আইপিএল খেলার সময় জাতীয় দলে সুযোগ পাওয়ার কথা ভাবা উচিত নয়। যে ভাল খেলবে, সে ঠিক সুযোগ পাবে।”

স্যামসন জানেন তাঁর দিকে একাধিক বন্দুক তাক করা রয়েছে। তিনি বলেন, “প্রচুর মানুষ আইপিএল দেখেন। এখানে খেললে পরিচিতি পাওয়া যায়। কিছু মানুষ আমাকে নিয়ে ভাল কথা বলে, কিছু মানুষ বলে না। আমার কাছে এটা এখন সাধারণ ব্যাপার। সবাই চাপের মধ্যে রয়েছে। বাইরে প্রচুর মানুষ কথা বলার জন্য রয়েছে। এটাই ভারতীয় দলের সাফল্যের কারণ।”

সঞ্জুর উদ্দেশে হোল্ডার বলেন, “তরুণ অধিনায়ক স্যামসন, তোমার যেটা ঠিক মনে হচ্ছে সেটাই করো। নিজের চারপাশে এমন মানুষ রাখো যারা তোমাকে ভরসা করতে পারবে। এ বারের আইপিএল-এ এখনও অবধি ভালই খেলছ তোমরা।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2021 Sanju Samson Jason Holder
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE