Advertisement
০২ ডিসেম্বর ২০২২
Sports News

বোর্ড প্রেসিডেন্টের হয়ে নিজের জাত চেনালেন সঞ্জু

চার নম্বরে নেমে দলের হাল ধরেন স্বয়ং অধিনায়ক। ১৪৩ বলে সঞ্জু স্যামসনের ব্যাট থেকে আসে ১২৮ রান। যেখানে ছিল ১৯টি বাউন্ডারি ও ১টি ওভার বাউন্ডারি। ড্র ম্যাচে শুধু চমক সঞ্জু।

সঞ্জু স্যামসন। ছবি: সংগৃহীত।

সঞ্জু স্যামসন। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ১২ নভেম্বর ২০১৭ ২২:০২
Share: Save:

যদিও দু’দিনের অনুশীলন ম্যাচের ফল ড্র তবুও ড্র ম্যাচের শেষে ভারতীয় ক্রিকেটকে আরও একবার নিজেকে চিনিয়ে গেলেন সঞ্জু স্যামসন। ভারতের বিরুদ্ধে টেস্ট সিরিজ খেলতে নামার আগে ইন্ডিয়া বোর্ড প্রেসিডেন্ট একাদশের বিরুদ্ধে দু’’দিনের অনুশীলন ম্যাচ খেলতে নেমেছিল শ্রীলঙ্কা।

Advertisement

আরও পড়ুন

ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমিতে বেঙ্গসরকারের কোনও চুক্তি নেই

প্রথমে ব্যাট করে এই ভারতের সামনে শ্রীলঙ্কা টার্গেট রেখেছিল ৪১১ রানের। খেলার শেষে ভারত থামে ২৮৭/৫এ। ম্যাচ ড্র হলেও নিজের সেরাটা দিয়ে গেলেন দলের অধিনায়ক সঞ্জু স্যামসন। প্রথমদিন ব্যাট করে দুই ওপেনার সামারাবিক্রমা ৭৪ ও করুণারত্নে ফেরেন ৫০ রানে। করুণারত্নে যদিও আউট হননি। কিন্তু শারীরিক কারণে তাঁকে ফিরে যেতে হয় ড্রেসিংরুমে। এর পর থিরামানে ব্যাট হাতে ভরসা দিতে পারেননি। মাত্র ১৭ রান করে আউট হন। এর পর ম্যাথুস (৫৪), চান্ডিমাল (২৯) ফেরেন আউট না হয়েই। শেষ পর্যন্ত শ্রীলঙ্কা ইনিংসকে ভরসা দেন ডিকওয়েলা। ৭৩ রান করে অপরাজিত থাকেন তিনি। ভারতের হয়ে দুটো করে উইকেট নেন সন্দীপ ওয়ারিয়র ও এএ ভাণ্ডারী। একটি করে উইকেট আবেশ খান ও জলজ সাক্সেনার।

Advertisement

জবাবে ব্যাট করতে নেমে ১৬ রানে টিডি আগরওয়াল, ৩৫ রানে জীবনজ্যোৎ সিংহ ও ৩ রানে এএ ভাণ্ডারী ফেরেন প্যাভেলিয়নে। এর পর চার নম্বরে নেমে দলের হাল ধরেন স্বয়ং অধিনায়ক। ১৪৩ বলে সঞ্জু স্যামসনের ব্যাট থেকে আসে ১২৮ রান। যেখানে ছিল ১৯টি বাউন্ডারি ও ১টি ওভার বাউন্ডারি। ড্র ম্যাচে শুধু চমক সঞ্জু। এর পর নিশ্চই নির্বাচকরা নতুন করে ভাববেন তাঁকে নিয়ে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.