Advertisement
০১ ডিসেম্বর ২০২২
Sri Lanka

শ্রীলঙ্কার বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচ জিততে মরিয়া সঞ্জু স্যামসন

শ্রীলঙ্কার বিরুদ্ধে ম্যাচকে প্রস্তুতি ম্যাচ হিসেবে দেখতে নারাজ সঞ্জু। বরং এই ম্যাচে নিজেদের উজাড় করে দিয়ে নিজেদের প্রমাণ করতে মরিয়া তাঁরা। শুক্রবার যাদবপুর বিশ্ববিদ্যালয়ের মাঠে দাঁড়িয়ে সঞ্জু বলেন, "এটা ওদের জন্য প্রস্তুতি ম্যাচ হতে পারে। কিন্তু আমাদের জন্য নয়। প্রত্যেকেই এই ম্যাচে ভাল ফল করার জন্য মুখিয়ে আছে।"

সঞ্জু স্যামসন। ছবি: সংগৃহীত।

সঞ্জু স্যামসন। ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
শেষ আপডেট: ১০ নভেম্বর ২০১৭ ১৮:২৬
Share: Save:

শ্রীলঙ্কার বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচ খেলতে বোর্ড প্রেসিডেন্টের হয়ে কলকতায় এসেছেন সঞ্জু স্যামসন। চোটের কারণে নমন ওঝা দলে না থাকায় বোর্ড প্রেসিডেন্টের অধিনায়কত্বের দায়িত্বও সঞ্জুর উপর। তবে, শ্রীলঙ্কার বিরুদ্ধে ম্যাচকে প্রস্তুতি ম্যাচ হিসেবে দেখতে নারাজ সঞ্জু। বরং এই ম্যাচে নিজেদের উজাড় করে দিয়ে নিজেদের প্রমাণ করতে মরিয়া তাঁরা।

Advertisement

শুক্রবার যাদবপুর বিশ্ববিদ্যালয়ের মাঠে দাঁড়িয়ে সঞ্জু বলেন, "এটা ওদের জন্য প্রস্তুতি ম্যাচ হতে পারে। কিন্তু আমাদের জন্য নয়। প্রত্যেকেই এই ম্যাচে ভাল ফল করার জন্য মুখিয়ে আছে।"

শ্রীলঙ্কার বিরুদ্ধে একটা প্রস্তুতি ম্যাচই খেলার সুযোগ পাবেন সঞ্জুরা। তবে, এই একটা সুযোগকেই কাজে লাগাতে মরিয়া তাঁরা। এটা তাঁদের কাছে এক বিরাট সুযোগ মনে করিয়ে দিয়ে সঞ্জু বলেন, "মাত্র একটা ম্যাচই আমরা খেলতে পারব, কিন্তু প্রত্যেকের কাছেই এটা বড় সুযোগ। আমরা এটাকে কাজে লাগিয়ে ভাল পারফর্ম করার চেষ্টা করব।"

আরও পড়ুন: ফের ধাক্কা খেলেন প্রফুল্ল, অবৈধ ছিল নির্বাচন, জানিয়ে দিল সুপ্রিম কোর্টও

Advertisement

আরও পড়ুন: ‘মুখ বন্ধ রাখুন! ধোনি পিএম হলে আপনি এমএলএ’

ভারতের বিরুদ্ধে গত সাক্ষাতকারে প্রতিটি ফর্ম্যাট মিলিয়ে ০-৯ ব্যবধানে হারলেও শ্রীলঙ্কা দলকে হালকা ভাবে নিতে নারাজ দিল্লি ডেয়ারডেভিলসের এই উইকেটরক্ষক ব্যাটসম্যান। তিনি বলেন, "দারুণ দল শ্রীলঙ্কা। অনেক প্রতিভাবান এবং অভিজ্ঞ ক্রিকেটার আছে এই দলে। তবে যেমনটা আগে বলেছি, এই দলকে আগামিকালের ম্যাচে হারাতেই নামব আমরা।"

এই সফরে শ্রীলঙ্কার অন্যতম ভরসা রঙ্গনা হেরথ সম্পর্কেও এ দিন শ্রদ্ধা ধরা পরে সঞ্জু স্যামসনের গলায়। তিনি বলেন, "হেরথ অত্যন্ত অভিজ্ঞ এক জন ক্রিকেটার। এটা ওঁর কাছে একটা অনুশীলন ম্যাচ, কিন্তু ওর মত বোলারের বিরুদ্ধে খেলতে পারাটা আমাদের কাছে একটা বড় সুযোগ। ও এক জন কিংবদন্তি এবং শ্রীলঙ্কা থেকে উঠে আসা মহান স্পিনারদের মধ্যে অন্যতম।"

প্রসঙ্গত, ৮৫টি টেস্টে খেলে ৩৯ বছর বয়সী রঙ্গনা হেরথের ঝুলিতে আছে ৪০৫টি উইকেট।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.