Advertisement
০৭ মে ২০২৪
SC East Bengal

SC East Bengal: ইস্টবেঙ্গলের প্রাক্তন কোচকে ম্যানেজার করল এসসি ইস্টবেঙ্গল

বাংলাকে সন্তোষ ট্রফি চ্যাম্পিয়ন করেছিলেন বাঙালি এই কোচ।

মৃদুল বন্দ্যোপাধ্যায়

মৃদুল বন্দ্যোপাধ্যায় টুইটার

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৮ সেপ্টেম্বর ২০২১ ২৩:০০
Share: Save:

এসসি ইস্টবেঙ্গলের ম্যানেজার হলেন মৃদুল বন্দ্যোপাধ্যায়। রেনেডি সিংহের সঙ্গে দ্বিতীয় ভারতীয় সহকারী কোচ হিসেবে কাজ করবেন তিনি। এর আগে দিল্লি ডায়নামোসের সহকারী কোচ হিসেবে দায়িত্ব পালন করেছেন মৃদুল।

ইস্টবেঙ্গলের কোচ হিসেবেও নির্বাচিত হয়েছিলেন তিনি। তবে প্রথম দিনেই অনুশীলন চলাকালীন পা ভেঙে যাওয়ায় আর সেই দায়িত্ব পালন করতে পারেননি মৃদুল। বাংলাকে সন্তোষ ট্রফি চ্যাম্পিয়ন করেছিলেন বাঙালি এই কোচ।

ফের লাল-হলুদ ক্লাবের দায়িত্ব পেয়ে গর্বিত মৃদুল বলেন, ‘‘এসসি ইস্টবেঙ্গলের দায়িত্ব পাওয়া সবসময়ই গর্বের। এটা আমার কাছে নতুন দায়িত্ব। ভারতীয় ফুটবল সম্পর্কে যথেষ্ট জ্ঞান রয়েছে আমার। ম্যানেজার হিসেবে মাঠে এবং মাঠের বাইরে আমার দায়িত্ব অনেকটা বাড়ল। যথাযথ ভাবে সেই দায়িত্ব পালন করার চেষ্টা করব।’’

তাঁর দায়িত্ব সম্পর্কে এসসি ইস্টবেঙ্গল ম্যানেজার আরও বলেন, ‘‘আমি কোচ ও সহকারীদের আমার অভিজ্ঞতা অনুযায়ী সাহায্য করব। প্রত্যেকদিন দল যাতে আরও ভাল খেলতে পারে সেদিকে নজর দেব। সমর্থকদের আবেগ সম্পর্কে আমি ওয়াকিবহল। কারণ এই পরিবেশেই বড় হয়েছি।’’

বুধবার গোয়া উড়ে যাচ্ছেন মৃদুল। ইতিমধ্যেই গোয়া পৌঁছে গিয়েছেন ক্রোয়েশিয়ান ডিফেন্ডার ফ্রাঞ্জো প্রিৎসে। বাকি ফুটবলাররাও বৃহস্পতিবারের মধ্যেই গোয়া পৌঁছে যাবেন। সেখানে গিয়ে বেশ কয়েকটি প্রস্তুতি ম্যাচ খেলার কথা রয়েছে এসসি ইস্টবেঙ্গলের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

SC East Bengal indian super league Renedy Singh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE