Advertisement
০৩ মে ২০২৪
SC East Bengal

SC East Bengal: আইএসএল-এর আগে ছন্দে লাল-হলুদ, গোকুলামকে হারিয়ে জয়ের হ্যাটট্রিক এসসি ইস্টবেঙ্গলের

প্রথমার্ধের শুরুর দিকে কোনও দলই ভাল সুযোগ তৈরি করতে পারেনি।

এসসি ইস্টবেঙ্গল ফুটবলাররা

এসসি ইস্টবেঙ্গল ফুটবলাররা টুইটার

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২০ অক্টোবর ২০২১ ১৯:৩০
Share: Save:

তৃতীয় প্রস্তুতি ম্যাচেও জিতল এসসি ইস্টবেঙ্গল। আই লিগ চ্যাম্পিয়ন গোকুলাম কেরল এফসি-কে ২-১ গোলে হারাল এসসি ইস্টবেঙ্গল। বুধবার দুপুরে প্রথমার্ধেই দুই গোলে এগিয়ে যায় লাল-হলুদ বাহিনী।

প্রথমার্ধের শুরুর দিকে কোনও দলই ভাল সুযোগ তৈরি করতে পারেনি। দু’দলই মূলত মাঝমাঠ দখলের লড়াই চালাতে থাকে। ৪০ মিনিটে বিকাশ জাইরুর কর্নার থেকে হেডে গোল করেন বলবন্ত সিংহ। প্রথমার্ধের সংযুক্তি সময়ে এসসি ইস্টবেঙ্গলের হয়ে দ্বিতীয় গোল করেন আঙ্গুসানা। দারুণ ভাবে বল নিয়ে পেনাল্টি বক্সে ঢুকে পড়েন আন্তোনিয়ো পেরোসোভিচ। দুই ডিফেন্ডারকে আড়াল করে শট করেন ক্রোয়েশিয়ান ফরোয়ার্ড। গোলরক্ষক সেই শট বাঁচালেও ফিরতি বল গায়ে লাগিয়ে গোল করেন আঙ্গুসানা।

৭৯ মিনিটে ব্যবধান কমান ঘানার স্ট্রাইকার রহিম ওসমানু। প্রথমে ভাস্কোর বিরুদ্ধে জেতার পর সালগাঁওকরকে হারিয়ে গোকুলামের বিরুদ্ধে খেলতে নেমেছিল এসসি ইস্টবেঙ্গল। তৃতীয় ম্যাচেও জিতল তারা।

দলের খেলায় খুশি স্ট্রাইকার ড্যানিয়েল চিমা। তিনি বলেন, ‘‘দারুণ লেগেছে প্রথমদিন খেলে। জয়টা খুব গুরুত্বপূর্ণ। সেটা এসেছে আর এটাই বড় কথা। যে যে জায়গায় ভুল হয়েছে সে গুলো আমরা ঠিক করার চেষ্টা করব। আইএসএল শুরু হতে যথেষ্ট সময় হাতে রয়েছে। এই সময়ের মধ্যে নিজেদের আরও তৈরি করতে হবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

SC East Bengal indian super league Gokulam FC
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE