Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Serena Willams

Serena Williams: উইম্বলডনে ব্যর্থ সেরিনা হাল ছাড়ছেন না, আগামী মাসে মুখোমুখি হবেন বিশ্বসেরাদের

উইম্বলডনের প্রথম রাউন্ডে সহজ প্রতিপক্ষের কাছে হারতে হয়েছে। কানাডা ওপেনকে বাড়তি গুরুত্ব দিচ্ছেন সেরিনা। এই প্রতিযোগিতায় খেলবেন সেরারা।

কানাডা ওপেনে খেলবেন সেরিনা।

কানাডা ওপেনে খেলবেন সেরিনা। ফাইল ছবি।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৫ জুলাই ২০২২ ১৪:৪০
Share: Save:

উইম্বলডনে ব্যর্থ হলেও একেবারেই হাল ছাড়ছেন না সেরিনা উইলিয়ামস। এ বার কানাডা ওপেনে সিদ্ধান্ত নিলেন তিনি। উইম্বলডনে প্রত্যাশা মতো খেলতে না পারলেও তিনি হতাশ নন। আগামী মাসে কানাডা ওপেনে খেলবেন বিশ্বের প্রাক্তন এক নম্বর।

চোট সারিয়ে উইম্বলডনে আবার কোর্টে ফিরেছিলেন সেরিনা। প্রথম রাউন্ডেই হারতে হয়েছে গ্র্যান্ড স্ল্যামের লড়াইয়ে। উইম্বলডনের প্রস্তুতি হিসাবে একটি প্রতিযোগিতায় খেললেও সেখানে সিঙ্গলস খেলেননি। তাই কানাডা ওপেনকে গুরুত্ব দিচ্ছেন। এই প্রতিযোগিতায় খেলবেন বিশ্বের প্রথম সারির প্রায় সব খেলোয়াড়ই। ইগা শিয়নটেক, নেয়োমি ওসাকা, এমা রাদুকানুদের চ্যালেঞ্জ সামলাতে হবে ৪০ বছরের সেরিনাকে।

সংরক্ষিত র‌্যাঙ্কিং পয়েন্টের সুবাদে কানাডা ওপেনের মূল পর্বে সরাসরি খেলার সুযোগ পাচ্ছেন সেরিনা। ২০১৯ সালে শেষ বার এই প্রতিযোগিতায় খেলেছিলেন তিনি। প্রায় এক বছর কোর্টের বাইরে থাকা সেরিনাকে এখনও সেরা ছন্দে দেখা যায়নি। উইম্বলডনে সহজ প্রতিপক্ষের বিরুদ্ধেও প্রথম রাউন্ডে হারতে হয়েছে তাঁকে।

আরও পড়ুন:

টরন্টোর প্রতিযোগিতায় বিশ্বের প্রথম ৪৩ জন খেলোয়াড়ের মধ্যে ৪১ জনই খেলবেন বলে জানিয়েছেন আয়োজকরা। ফলে এখনও চেনা ছন্দে না ফেরা সেরিনাকে কড়া চ্যালেঞ্জের মোকাবিলা করতে হবে মনেই মনে করা হচ্ছে। ৬ থেকে ১৫ অগস্ট হবে প্রতিযোগিতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE