Advertisement
০৭ মে ২০২৪
IPL 2021

আইপিএল পিছনোর সিদ্ধান্তকে সমর্থন করেও কড়া সমালোচনা শোয়েব আখতারের

আইপিএল-এ ক্রিকেটাররা টাকার জন্যে খেলতে আসে, এই প্রসঙ্গ তুলে এর আগেও তুলোধনা করেছেন শোয়েব।

শোয়েব আখতার।

শোয়েব আখতার। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৭ মে ২০২১ ১১:২০
Share: Save:

আইপিএল পিছিয়ে দেওয়ার সিদ্ধান্তকে পূর্ণ সমর্থন জানালেন শোয়েব আখতার। কিন্তু পাকিস্তান সুপার লিগের প্রসঙ্গ টেনে এনে খোঁচাও দিলেন তিনি। জানালেন, এই পরিস্থিতিতে আইপিএল করার সিদ্ধান্তই ভুল ছিল। উল্লেখ্য, গত মঙ্গলবার আইপিএল মাঝপথেই বন্ধ করে দিয়েছে বিসিসিআই।

নিজের ইউটিউব চ্যানেলে শোয়েব বলেছেন, “আইপিএল করা মোটেই যুক্তিযুক্ত ছিল না। আমরা পিএসএল-এ জৈব সুরক্ষা বলয় করেছিলাম, যেটা পুরোপুরি ব্যর্থ হয়েছিল। ভারতও একই কাজ করেছে এবং ব্যর্থ হয়েছে। আমিরশাহি বা ইংল্যান্ডে এই জিনিস করা যায়। এখানে যারা হোটেলে কাজ করে তারাই নিরাপদ নয়। ওরা বলয়ে থাকে না। আন্তর্জাতিক ক্রিকেট বলয়ে হতে পারে, কিন্তু ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট সম্ভব নয়। কারণ গোটা বিশ্ব এখানে খেলতে আসে। আর আইপিএল মোটেই কোনও ছোট টি২০ লিগ নয়।”

আইপিএল-এ ক্রিকেটাররা টাকার জন্যে খেলতে আসে, এই প্রসঙ্গ তুলে এর আগেও তুলোধনা করেছেন শোয়েব। বলেছেন, “২০০৮ থেকে সবাই রোজগার করে আসছে। এক বছর রোজগার না হলে কি খুব সমস্যা হবে? মানুষ মারা যাচ্ছে। তখন এই মোচ্ছব চলতে পারে না। এটা জাতীয় বিপর্যয়।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Youtube COVID-19 Shoaib Akhtar IPL 2021
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE