Advertisement
১১ মে ২০২৪
SC East Bengal

SC East Bengal: বৃহস্পতিবার থেকেই দল গঠনের কাজে নেমে পড়বে এসসি ইস্টবেঙ্গল

ইস্টবেঙ্গল ক্লাবও তৈরি রয়েছে ফুটবলারদের তালিকা নিয়ে। শ্রী সিমেন্ট কর্তৃপক্ষ যদি কোনও সাহায্য চায় তবে তা করতে রাজি রয়েছে লাল-হলুদ ক্লাব।

অবশেষে আইএসএল-এ খেলছে এসসি ইস্টবেঙ্গল।

অবশেষে আইএসএল-এ খেলছে এসসি ইস্টবেঙ্গল।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৫ অগস্ট ২০২১ ২০:১১
Share: Save:

দীর্ঘ প্রতীক্ষার অবসান। অবশেষে আইএসএল-এ খেলছে এসসি ইস্টবেঙ্গল। বুধবার নবান্নে ক্লাব ও শ্রী সিমেন্টের সঙ্গে বৈঠকের পর এ কথা জানিয়ে দেওয়া হয়। দল গঠনের জন্য বেশি সময় নেই। তাই বৃহস্পতিবার থেকেই দল গঠনের কাজ শুরু করে দেবে এসসি ইস্টবেঙ্গল।

বুধবার এসসি ইস্টবেঙ্গলের এক কর্তা বলেন, “আমরা তৈরি ছিলাম। চুক্তি সই হলেই দল গঠনের কাজে যাতে নেমে পড়া যায়। তবে চুক্তি সই না হলেও এ বছর আমরা খেলছি। তাই বৃহস্পতিবার থেকেই দল তৈরির কাজ আমরা শুরু করে দেব। বিস্তারিত কিছু এখনই বলা যাবে না।”

ইস্টবেঙ্গল ক্লাবও তৈরি রয়েছে ফুটবলারদের তালিকা নিয়ে। শ্রী সিমেন্ট কর্তৃপক্ষ যদি কোনও সাহায্য চায় তবে তা করতে রাজি রয়েছে লাল-হলুদ ক্লাব। নবান্ন থেকে মুখ্যমন্ত্রীর সঙ্গে বৈঠক সেরে এসে দেবব্রত সরকার বলেন, “আমাদের তরফ থেকেও দল তৈরি রয়েছে। তবে দলগঠনের দায়িত্ব বিনিয়োগকারীদের। ওঁরা যদি আমাদের থেকে কোনও রকম সাহায্য চান, আমরা প্রস্তুত আছি। প্রয়োজনে প্রাক্তন ফুটবলারদের পরামর্শও নিতে পারেন ওঁরা।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

SC East Bengal East Bengal Mamata Banerjee ISL
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE