Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Salman Butt

ঝগড়া থামছেই না, এ বার মাইকেল ভনকে ‘পাগল’ বললেন সলমন বাট

থামছেনই না সলমন বাট এবং মাইকেল ভন। একে অপরের প্রতি বিষোদগার করেই চলেছেন তাঁরা।

ভনকে একহাত নিলেন বাট।

ভনকে একহাত নিলেন বাট।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৭ মে ২০২১ ১৪:০১
Share: Save:

থামছেনই না সলমন বাট এবং মাইকেল ভন। একে অপরের প্রতি বিষোদগার করেই চলেছেন তাঁরা। রবিবারই সলমনকে ম্যাচ গড়াপেটার নায়ক হিসেবে অভিহিত করেছিলেন ভন। তার পাল্টা দিয়ে বাট বলেছেন, ভন নাকি মানসিক ভারসাম্যহীন!

নিজের ইউটিউব চ্যানেলে বাটকে বলতে শোনা গিয়েছে, “ম্যাচ গড়াপেটার ব্যাপারে বিস্তারিত বলতে চাই না। কিন্তু ও বিষয়টা টেনে এনে ভুল করেছে। এ ধরনের প্রতিক্রিয়ার কোনও দরকার ছিল না। রুচিহীন মন্তব্য করেছে ভন। যদি ও পুরনো জিনিস বের করে আনতে চায় তাহলে সেটাই করুক। কোষ্ঠকাঠিন্য একটা রোগ। কারওর কারওর মানসিক কোষ্ঠকাঠিন্য রয়েছে। তারা পুরনো জিনিস আঁকড়ে ধরে থাকতে ভালবাসে। আমার তাতে যায় আসে না।”

লড়াই হয়েছিল বিরাট কোহলী এবং কেন উইলিয়ামসনের মধ্যে কে সেরা তাই নিয়ে। সেখান থেকে দু’জনের লড়াই অন্যমাত্রা নিয়েছে। এটা পছন্দ হচ্ছে না বাটের। বলেছেন, “দুই ক্রিকেটারের ব্যাপারে আলোচনা করতে গিয়ে ব্যাপারটা অন্যদিকে যাচ্ছে। সেটা ভনই করেছে। পুরনো জিনিস জোর করে বের করে এনেছে। যদি সংখ্যা, যুক্তি বা পর্যবেক্ষণ দিয়ে ব্যাপারটা বোঝাত তাহলে মানত। আমরাও শিখতে পারতাম। কিন্তু নিম্নমানের রুচিহীন মন্তব্য ওরই চরিত্র সবার সামনে প্রকাশ করে দিয়েছে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE