Advertisement
২৭ এপ্রিল ২০২৪
India

বিজ্ঞাপনের শ্যুটিং করে কেন অভিভূত সৌরভ

এই প্রথম লাল রঙের জ্যাকেট গায়ে চাপিয়ে ক্যামেরার সামনে দাঁড়ালেন সৌরভ।

লাল জ্যাকেট গায়ে চাপিয়ে মহারাজ।

লাল জ্যাকেট গায়ে চাপিয়ে মহারাজ। ছবি - ইনস্টাগ্রাম।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৭ মার্চ ২০২১ ২১:৩৬
Share: Save:

সেই ২০০৮ সালে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছেন। তবে সৌরভ গঙ্গোপাধ্যায়ের প্রতি সাধারণ মানুষের আবেগ একই রকম। বিরাট কোহলী, মহেন্দ্র সিংহ ধোনির সঙ্গে পাল্লা দিয়ে একাধিক বিজ্ঞাপন করছেন মহারাজ। শোনা যায় সংখ্যাটা প্রায় ৩০। তবে সম্ভবত এই প্রথম লাল রঙের জ্যাকেট গায়ে চাপিয়ে ক্যামেরার সামনে দাঁড়ালেন সৌরভ। ব্যাপারটা যে অভিনব ও তাঁর মনে ধরেছে সেটা বেশ বুঝিয়ে দিলেন। ইনস্টাগ্রামে লিখলেন, “আজকের আগে এমন জ্যাকেট কখনও গায়ে চাপাইনি।”

চলতি বছরের ২ জানুয়ারি হৃদ রোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হন বিসিসিআই প্রধান। এরপর তাঁর বুকে তিনটি স্টেন্ট বসানো হয়। সেই ঘটনার পর কয়েক সপ্তাহ বাড়িতে বিশ্রাম করার পর আবার কাজে নেমে পড়েছেন তিনি। নরেন্দ্র মোদী স্টেডিয়ামে গোলাপি বলের টেস্ট দেখার কথা থাকলেও, শেষ পর্যন্ত দিন-রাতের টেস্ট দেখতে যাননি। তবে ভারত ও ইংল্যান্ডের বিরুদ্ধে টি-টোয়েন্টি ম্যাচে উপস্থিত ছিলেন বোর্ড প্রধান।

এমনকি আইএসএলের সময় ডার্বি থেকে ফাইনাল ম্যাচ, নেট মাধ্যমে তাঁর ছিল উজ্জ্বল উপস্থিতি। একই সঙ্গে চলছে বিজ্ঞাপনের কাজ। সেটা তাঁর এই বক্তব্যকে বোঝা গেল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE