Advertisement
২৬ এপ্রিল ২০২৪
2021 T20 World Cup

সব থেকে ভাল টি-টোয়েন্টি বিশ্বকাপ আয়োজন করবে ভারত, ঘোষণা সৌরভ গঙ্গোপাধ্যায়ের

দেশে ক্রমশ বেড়েই চলেছে করোনা। আইপিএলও তার থেকে রেহাই পায়নি।

সৌরভ গঙ্গোপাধ্যায়।

সৌরভ গঙ্গোপাধ্যায়। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৯ এপ্রিল ২০২১ ১৩:১০
Share: Save:

দেশে ক্রমশ বেড়েই চলেছে করোনা। আইপিএলও তার থেকে রেহাই পায়নি। স্বাভাবিক ভাবেই প্রশ্ন উঠছে চলতি বছরের শেষ দিকে হতে চলা টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে। আইসিসি ইতিমধ্যেই জানিয়ে দিয়েছে, বিকল্প কেন্দ্রের খোঁজ রাখছে তারা।

তবে সৌরভ গঙ্গোপাধ্যায় প্রতিযোগিতা আয়োজন করার ব্যাপারে আত্মবিশ্বাসী। ভারতীয় ক্রিকেট বোর্ডের সভাপতি বিভিন্ন রাজ্য সংস্থাকে লেখা চিঠিতে জানিয়েছেন, সেরা টি-টোয়েন্টি বিশ্বকাপই আয়োজন করবেন তাঁরা।

সৌরভ লিখেছেন, “আমি আশাবাদী যে আগামী মরসুমে সবকিছু স্বাভাবিক হয়ে যাবে এবং পূর্ণ ঘরোয়া মরসুম এবং সব থেকে ভাল টি-টোয়েন্টি বিশ্বকাপ আয়োজন করব আমরা।” তবে শুধু বড়রা নয়, প্রতিযোগিতা খেলার সুযোগ পাবে খুদে ক্রিকেটাররাও। কোভিড সমস্যা হাতের বাইরে চলে না গেলে জুন এবং জুলাইয়ে অনূর্ধ্ব-১৯ ছেলেদের প্রতিযোগিতা আয়োজন করা হবে।

পাশাপাশি সৌরভ লিখেছেন, “এত দিন ধরে জৈব সুরক্ষা বলয়ে থেকেও উচ্চমানের এবং মনোগ্রাহী ক্রিকেট উপহার দেওয়ার জন্য সমস্ত আন্তর্জাতিক এবং ঘরোয়া ক্রিকেটারদের বিরাট কৃতিত্ব প্রাপ্য।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sourav Ganguly BCCI president 2021 T20 World Cup
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE