Advertisement
১৬ এপ্রিল ২০২৪
Sourav Ganguly

Sourav Ganguly: করোনা মুক্ত সৌরভ, শুরু করলেন ‘দাদাগিরি’র শ্যুটিং

গত মাসের শেষ দিকে করোনা আক্রান্ত হন সৌরভ। কোনও ঝুঁকি না নিয়ে তাঁকে আলিপুরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়।

কাজে ফিরলেন সৌরভ

কাজে ফিরলেন সৌরভ ছবি: টুইটার

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১২ জানুয়ারি ২০২২ ১১:২১
Share: Save:

করোনা থেকে সুস্থ হয়ে ওঠার পরে কাজে ফিরলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। ‘দাদাগিরি’র শ্যুটিং শুরু করলেন তিনি। সৌরভ আক্রান্ত হওয়ার পরে বেশ কয়েক দিন বন্ধ ছিল শ্যুটিং। বুধবার থেকে সেই কাজ আবার শুরু করলেন তিনি।

গত মাসের শেষ দিকে করোনা আক্রান্ত হন সৌরভ। কোনও ঝুঁকি না নিয়ে তাঁকে আলিপুরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়। তাঁর চিকিৎসায় তিন সদস্যের একটি মেডিক্যাল বোর্ডও গঠন করা হয়েছিল। করোনা আক্রান্ত হলেও শারীরিক অবস্থা প্রথম থেকেই স্থিতিশীল ছিল তাঁর।

সৌরভ করোনায় আক্রান্ত হলেও তিনি ওমিক্রন ভাইরাসে আক্রান্ত কি না, তা জানতে তাঁর নমুনা জিন পরীক্ষার জন্য পাঠানো হয়েছিল। সেই পরীক্ষার ফল নেগেটিভ হওয়ায় তাঁকে বাড়ি ফেরার অনুমতি দেন চিকিৎসকেরা। বছরের শেষ দিন হাসপাতাল থেকে বাড়ি ফেরেন সৌরভ। চিকিৎসকরা জানান, শারীরিক অবস্থা সঙ্কটজনক না থাকায় বাড়িতে নিভৃতবাসে থেকে চিকিৎসা হতে পারে সৌরভের। সেই চিকিৎসা চলছিল এত দিন। এ বার করোনা থেকে সুস্থ হয়ে উঠেছেন তিনি।

২০২১ সালে সৌরভ শরীর নিয়ে খানিকটা ভুগেছেন। আচমকা অসুস্থ হয়ে পড়ায় তাঁর হৃদ্‌যন্ত্রে স্টেন্টও বসাতে হয়েছিল। তবে তার কয়েক মাসের মধ্যেই সৌরভ স্বাভাবিক জীবনে ফিরে আসেন। শুরু করেন শ্যুটিং-সহ বিভিন্ন কাজকর্মও। বিসিসিআই সভাপতি হিসেবেও তাঁর দায়িত্ব পালন করতে শুরু করেন তিনি। সেই কাজই আরও এক বার করতে দেখা গেল তাঁকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sourav Ganguly dadagiri COVID-19
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE