Advertisement
২৪ এপ্রিল ২০২৪
saina nehwal

Saina Nehwal: টুইট বিতর্কে অবশেষে সাইনার কাছে ক্ষমা চাইলেন সিদ্ধার্থ

মহারাষ্ট্র ডিজিপি-কে একটি এফআইআর দায়ের করে আইনি ব্যবস্থা নিতে বলেছে জাতীয় মহিলা কমিশন। ঘটনার পূর্ণাঙ্গ তদন্ত করারও নির্দেশ দেওয়া হয়েছে।

সাইনার কাছে ক্ষমা চাইলেন সিদ্ধার্থ

সাইনার কাছে ক্ষমা চাইলেন সিদ্ধার্থ ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১২ জানুয়ারি ২০২২ ১০:৪৪
Share: Save:

ব্যাডমিন্টন তারকা সাইনা নেহওয়ালের একটি টুইটে মন্তব্যের পরে বিতর্কে জড়ান অভিনেতা সিদ্ধার্থ। সাইনার স্বামী পারুপল্লি কাশ্যপ থেকে শুরু করে তাঁর বাবা, সবাই সিদ্ধার্থের সমালোচনা করেন। তাঁর বিরুদ্ধে আইনি প্রক্রিয়া শুরু হয়। সেই ঘটনায় অবশেষে ক্ষমা চাইলেন সিদ্ধার্থ। সাইনাকে তাঁর ‘চ্যাম্পিয়ন’ উল্লেখ করে সিদ্ধার্থ জানিয়েছেন তিনি যে ভাষা ব্যবহার করেছেন তা ভুল।

টুইট করেই ক্ষমা চেয়েছেন সিদ্ধার্থ। তিনি লেখেন, ‘সাইনা, কয়েক দিন আগে তোমার একটি টুইটের জবাব দিতে গিয়ে আমি যে কথা বলেছি তার জন্য ক্ষমা চাইছি। বেশ কিছু বিষয়ে তোমার সঙ্গে আমার মত বিরোধ হতেই পারে, কিন্তু তার জন্য যে ভাষা আমি ব্যবহার করেছি তা ঠিক নয়। আমি জানি ওর থেকে ভদ্র ভাষায় আমি কথা বলতে পারি। আশা করছি তুমি আমাকে ক্ষমা করে দেবে। তুমি সবসময় আমার চ্যাম্পিয়ন থাকবে।’’

গত ৫ জানুয়ারি পঞ্জাবে গিয়ে কৃষকদের বিদ্রোহে আটকে পড়েছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। কিছুক্ষণ অপেক্ষা করার পর তিনি দিল্লি ফিরে যান। এই ঘটনার পরেই সাইনা টুইট করেন, ‘যদি তাদের প্রধানমন্ত্রীর নিরাপত্তা বিঘ্নিত হয়, তা হলে কোনও দেশ নিজেদের নিরাপদ বলতে পারে না। প্রধানমন্ত্রীর উদ্দেশে যে আক্রমণ করা হয়েছিল তার তীব্র ভাষায় নিন্দা করি।’

এই টুইটেরই উত্তর দিতে গিয়ে সিদ্ধার্থ যা লেখেন তা ‘রুচিহীন’ বলে বর্ণনা করেছেন খ্যাতনামী থেকে সাধারণ মানুষ। এ ব্যাপারে মহারাষ্ট্র ডিজিপি-কে একটি এফআইআর দায়ের করে আইনি ব্যবস্থা নিতে বলেছে জাতীয় মহিলা কমিশন। এই ঘটনার পূর্ণাঙ্গ তদন্ত করারও নির্দেশ দেওয়া হয়েছে। তার মধ্যেই অবশ্য ক্ষমা চাইলেন সিদ্ধার্থ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

saina nehwal Siddharth badminton
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE