Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Sourav Ganguly

Sourav Ganguly: নতুন যাত্রা শুরু করছি, সকলের শুভেচ্ছা চাই, সৌরভের আচমকা টুইট ঘিরে জল্পনা সর্বত্র

বুধবার সৌরভের টুইট ঘিরে জল্পনা। মনে করা হচ্ছে বিসিসিআইয়ের সভাপতির পদ থেকে ইস্তফা দিতে পারেন তিনি। নতুন কিছু শুরু করতে চান বলে জানিয়েছেন।

—ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০১ জুন ২০২২ ১৭:৪২
Share: Save:

সৌরভ গঙ্গোপাধ্যায়ের টুইট ঘিরে আচমকা তুঙ্গে জল্পনা। সৌরভ লিখেছেন, ‘আজ আমি এমন কিছু শুরু করার পরিকল্পনা করেছি যাতে মানুষের উপকার হয়। আশা করি জীবনের নতুন অধ্যায়ে প্রবেশ করার সময়ে সবার সমর্থন পাব।’ বুধবার এমনটাই টুইট করে জানিয়েছেন তিনি। ১৯৯২ সাল থেকে ক্রিকেটের সঙ্গে যুক্ত রয়েছেন বলে জানিয়েছেন সৌরভ।

টুইট করে সৌরভ লেখেন, ‘৩০ বছর ধরে ক্রিকেটের সঙ্গে যুক্ত। ১৯৯২ সাল থেকে ক্রিকেট খেলছি। ক্রিকেট আমাকে অনেক কিছু দিয়েছে। সব থেকে গুরুত্বপূর্ণ, ক্রিকেট আমাকে আপনাদের সমর্থন দিয়েছে। আমি সকলকে ধন্যবাদ জানাতে চাই, যাঁরা আমার এই যাত্রার সদস্য ছিলেন। আজ আমি যেখানে পৌঁছেছি, সেটা আপনাদের সাহায্যেই সম্ভব হয়েছে। আজ আমি এমন কিছু শুরু করার পরিকল্পনা করেছি যাতে মানুষের উপকার হয়। আশা করি জীবনের নতুন অধ্যায়ে প্রবেশ করার সময়ে সবার সমর্থন পাব।’

তবে সৌরভের এই টুইটের কী কারণ তা এখনও স্পষ্ট নয়। ইতিমধ্যেই বিসিসিআইয়ের সচিব জয় শাহ একাধিক সংবাদ সংস্থাকে জানিয়েছেন, বিসিসিআইয়ের সভাপতি পদ থেকে ইস্তফা দেননি সৌরভ।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

অন্য বিষয়গুলি:

Sourav Ganguly BCCI Team India
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE